Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

শেষ দিন পর্যন্ত জানতাম না নেইমার ক্লাব ছাড়ছে: মেসি

‘‘ট্যুরের শেষ দিন পর্যন্ত আমরা অনেক কথা বলেছি। ও বলেছিল ওর কাছে এখনও পুরোটা পরিষ্কার নয়। বাকিরা অবশ্য জানত দেখছি,’’ বলেন মেসি।

আবার দেখা প্রাক্তন সতীর্থদের সঙ্গে। নেইমারের সঙ্গে মেসি ও সুয়ারেজ। ছবি: নেইমারের টুইটার থেকে।

আবার দেখা প্রাক্তন সতীর্থদের সঙ্গে। নেইমারের সঙ্গে মেসি ও সুয়ারেজ। ছবি: নেইমারের টুইটার থেকে।

সংবাদ সংস্থা
মাদ্রিদ শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৭ ১৬:০৫
Share: Save:

নেইমারের বার্সেলোনা ছাড়া নিয়ে শেষ পর্যন্ত মুখ খুললেন লিওনল মেসি। তিনি নাকি শেষ দিন পর্যন্ত জানতেনই না ক্লাব ছাড়ছেন নেইমার। জেরার্ড পিকে, জাভির মতো তাঁর সতীর্থরা কিন্তু আগেই বলেছিলেন, তাঁরা জানতেন নেইমার জুনে পিএসজিতে যোগ দেবেন। কিন্তু বার্সেলোনায় নেইমারের সব থেকে কাছের মানুষ, বন্ধু ও অভিভাবকের মতো যিনি থেকেছেন সেই মেসিই ছিলেন পুরো অন্ধকারে।

নেইমারের বার্সেলোনা ছাড়া নিয়ে কম জলঘোলা হয়নি। বিশ্ব রেকর্ড ট্রান্সফার ফি দিয়েই শেষ পর্যন্ত পিএসজি তাঁকে নিয়েছে। মেসির বিয়ের আসর থেকে বেরনোর সময়ই পিকে ইঙ্গিত দিয়েছিলেন নেইমারের দল ছাড়ার খবর সত্যি। তাঁর পর একই পথে হেঁটেছিলেন জাভিও।কিন্তু সব থেকে কাছে থাকা স্বত্বেও মেসি ছিলেন সব কিছুর বাইরে। মেসি বলেন, ‘‘সত্যি বলছি, আমি জানতাম না।’’

আরও পড়ুন

ভারতের ফুটবল বাজারকে ধরতে চায় কাতার

বিস্ময় বালক আকাশ, শূন্য রানে নিল ১০ উইকেট

ইউএসএ-তে প্রি-সিজন করছিল বার্সা। ‘‘ট্যুরের শেষ দিন পর্যন্ত আমরা অনেক কথা বলেছি। ও বলেছিল ওর কাছে এখনও পুরোটা পরিষ্কার নয়। বাকিরা অবশ্য জানত দেখছি,’’ বলেন মেসি। লুই সুয়ারেজ জানিয়েছেন নেইমার নিশ্চিত ছিলেন না দল পরিবর্তনের বিষয়ে। তিনিই নেইমারকে উপদেশ দিয়েছিলেন। বলেন, ‘‘আমরা চেষ্টা করেছিলাম ওকে রাখার। ওকে বলেছিলাম, আমরা চাই না ও ছেড়ে যাক। কিন্তু নিজের সিদ্ধান্ত আগে। বন্ধুত্বের জন্য খারাপ লেগেছিল ও চলে যাচ্ছে বলে।’’

পিএসজিতে ভালই শুরু করেছেন নেইমার। যদিও কাভানির সঙ্গে একটা ইগর লড়াই চলছে প্রথম থেকেই। কিন্তু সেটা কেটে যাবে বলেই বিশ্বাস। এখনও পর্যন্ত ১২ ম্যাচে ১১ গোল এসেছে তাঁর পা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE