Advertisement
১৯ এপ্রিল ২০২৪

সাত গোলের ঝড়ে চাপ হাল্কা ক্লপের

চ্যাম্পিয়ন্স লিগে প্রথম দু’টি ম্যাচে ড্র এবং ইপিএলে এখনও পর্যন্ত দারুণ কিছু করতে না পারায় ক্লপ সমালোচনার মুখে পড়ছিলেন।

যুগলবন্দি: ফিরমিনো (বাঁদিকে) ও লোভরেন। ছবি: গেটি ইমেজেস

যুগলবন্দি: ফিরমিনো (বাঁদিকে) ও লোভরেন। ছবি: গেটি ইমেজেস

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৭ ০৪:০৮
Share: Save:

তাদের ম্যানেজার য়ুর্গেন ক্লপের উপর চাপ বাড়ছিল। সেটা অনেকটাই হাল্কা করে দিলেন লিভারপুলের ফুটবলাররা। চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতে লিভারপুল ৭-০ চূর্ণ করল মারিবোর-কে। দু’টি করে গোল করেছেন রবের্তো ফিরমিনো এবং মহম্মদ সালাহ্‌।

চ্যাম্পিয়ন্স লিগে প্রথম দু’টি ম্যাচে ড্র এবং ইপিএলে এখনও পর্যন্ত দারুণ কিছু করতে না পারায় ক্লপ সমালোচনার মুখে পড়ছিলেন। তাঁর রণনীতি এবং ফুটবলার চয়ন নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছিলেন বিশেষজ্ঞরা। সেই আবহে স্লোভেনিয়ায় এমন গোলের ঝড় নিশ্চয়ই ক্লপ-কে কিছুটা স্বস্তি দেবে। হাফটাইমেই ৪-০ এগিয়ে যায় লিভারপুল। প্রথম গোলটি করেন ফিরমিনো। তারপর ফিলিপে কুটিনহোর গোল। মিশরকে সদ্য বিশ্বকাপে তুলে নিজের দেশে জাতীয় নায়কের সম্মান পাওয়া মহম্মদ সালাহ্‌ জোড়া গোল করে প্রথমার্ধ শেষ করার আগেই ৪-০ এগিয়ে দেন। হাফটাইমের পরে ফিরমিনো ফের গোল করেন। শেষ দু’টি গোল আলেক্স অক্সলেড-চেম্বারলেন এবং ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের। সাত গোলের ঝড়ে গ্রুপ ‘ই’-তে এখন শীর্ষে লিভারপুল। এখনও তিনটি ম্যাচ বাকি রয়েছে গ্রুপে। সব রকম টুর্নামেন্ট মিলিয়ে গত আটটি ম্যাচে ম্যাত একটি জয় পেয়েছিল লিভারপুল। এই তথ্যটিই বুঝিয়ে দিচ্ছে, ক্লপের উপর চাপ কতটা বাড়ছিল। এখন নিশ্চয়ই তিনি আশা করবেন, সাত গোলের সাফল্য ভাগ্যের চাকা ঘোরাবে। ‘‘ছেলেরা দারুণ মনোভাব দেখিয়েছে। আমরা দারুণ ফুটবল খেলেছি। দারুণ গোল করেছি,’’ বলেছেন উচ্ছ্বসিত লিভারপুল ম্যানেজার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liverpool Football Champions League Jürgen Klopp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE