Advertisement
২৪ এপ্রিল ২০২৪

জিদান-পুত্র রিয়ালের জার্সিতে

গ্যারেথ বেল-রোনাল্ডো যুগলবন্দিতে ভিয়ারিয়ালের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে প্রথমার্ধেই এগিয়ে যায় রিয়াল। যদিও জয় অধরাই থেকে গিয়েছে জিদানের দলের।

সান্ত্বনা: রিয়ালে অভিষেক হল জিদান-পুত্র লুকার। ম্যাচের পরে তাঁর কাঁধে হাত রোনাল্ডোর। ছবি:  গেটি ইমেজেস

সান্ত্বনা: রিয়ালে অভিষেক হল জিদান-পুত্র লুকার। ম্যাচের পরে তাঁর কাঁধে হাত রোনাল্ডোর। ছবি:  গেটি ইমেজেস

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ মে ২০১৮ ০৪:২৩
Share: Save:

লা লিগার শেষ ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নন, আকর্ষণের কেন্দ্রে ছিলেন জিনেদিন জিদানের ছেলে লুকা!

রিয়াল মাদ্রিদ অ্যাকাডেমি থেকেই উত্থান গোলরক্ষক লুকার। এ বছরই সুযোগ পেয়েছেন সিনিয়র দলে। শনিবার রাতেই ভিয়ারিয়ালের বিরুদ্ধে জার্সিতে অভিষেক ঘটালেন ১৯ বছর বয়সি গোলরক্ষক। তবে ম্যাচের পরেই লুকা বলে দিয়েছেন, ‘‘যখন খেলি, তখন আমি শুধুই লুকা। জিদান নই।’’

গ্যারেথ বেল-রোনাল্ডো যুগলবন্দিতে ভিয়ারিয়ালের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে প্রথমার্ধেই এগিয়ে যায় রিয়াল। যদিও জয় অধরাই থেকে গিয়েছে জিদানের দলের। অভিষেক ম্যাচ জিততে না পেরে হতাশ লুকা বলেছেন, ‘‘কেন গোল দু’টো খেয়েছি, তা ভাল করে দেখতে হবে। বুঝতে হবে নিজের ভুলটা। আমি কিন্তু সাধ্যমতো চেষ্টা করেছিলাম গোল বাঁচানোর।’’ তিনি আরও বলেছেন, ‘‘ম্যাচটা জিতলে অভিষেক স্মরণীয় হয়ে থাকত। ড্র হওয়ায় মিশ্র অনুভূতি হচ্ছে।’’ ম্যাচের আগে জিদান কী ভাবে উদ্বুদ্ধ করেছিলেন, তাও গোপন করেননি লুকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Luca Zidane Real Madrid Football Debut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE