Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricket

বিরাটদের কোচ হচ্ছি এটা গুজব: মাহেলা

বীরেন্দ্র সহবাগ থেকে টম মুডি সকলে আবেদন করেছেন বিরাটদের কোচিংয়ের জন্য। এরই মাঝে হঠাৎ করে ধুমকেতুর মতো উঠে আসে প্রাক্তন শ্রীলঙ্কান অধিনায়ক মাহেলা জয়বর্ধনের নাম।

মাহেলা জয়বর্ধনে। ফাইল চিত্র।

মাহেলা জয়বর্ধনে। ফাইল চিত্র।

নিজেস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জুন ২০১৭ ১৭:৩১
Share: Save:

অনিল কুম্বলের পদত্যাগের পর ভারতীয় দলের কোচের জন্য একের পর এক আবেদন জমা পড়ছে বিসিসিসিআইয়ের দফতরে। বীরেন্দ্র সহবাগ থেকে টম মুডি সকলে আবেদন করেছেন বিরাটদের কোচিংয়ের জন্য। এরই মাঝে হঠাৎ করে ধুমকেতুর মতো উঠে আসে প্রাক্তন শ্রীলঙ্কান অধিনায়ক মাহেলা জয়বর্ধনের নাম।

আরও পড়ুন: রাহানে-কোহালির ব্যাটে ১০৫ রানে জয়ী ভারত

আদৌ কি বিরাট অ্যান্ড কোম্পানিকে কোচিং করতে আগ্রহী মাহেলা! না, এত তাড়াতাড়ি কোনও জাতীয় দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে নারাজ মাহেলা।

তাঁর ভারতীয় দলের কোচ হওয়ার কথা যে স্রেফ গুজব, তা এ দিন টুইট করে জানিয়ে দিলেন জয়বর্ধনে। নিজের টুইটার হ্যান্ডলে শ্রীলঙ্কান কিংবদন্তি লেখেন, “ভারতীয় দলের কোচ হচ্ছি এটা গুজব ছাড়া কিছু নয়। আমি এই মূহূর্তে ফুল টাইম কোচিংয়ের কথা ভাবছি না।”

অন্য দিকে মুম্বই ইন্ডিয়ান্স এবং খুলনা টাইটানই যে বর্তমানে তাঁর কাছে অধিক গুরুত্বপূর্ণ তাও মনে করিয়ে দেন মাহেলা। টুইটারে মাহেলা লেখেন “এই মূহূর্তে মুম্বই ইন্ডিয়ান্স এবং খুলনার দায়িত্বই আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE