Advertisement
২৩ এপ্রিল ২০২৪

জিতে শেষ চারের স্বপ্ন দেখা শুরু ম্যান সিটির

প্রিমিয়ার লিগে প্রথম চারের মধ্যে শেষ করার সম্ভাবনা বাঁচিয়ে তুলল ম্যাঞ্চেস্টার সিটি। শনিবার অধিক রাতে সাউদাম্পটনকে ৩-০ হারিয়ে তারা শেষ চারে থাকার দৌড়ে ফিরে এসেছে।

সফল: গোল করে উচ্ছ্বাস ম্যান সিটির আগুয়েরোর। ছবি: গেটি ইমেজেস

সফল: গোল করে উচ্ছ্বাস ম্যান সিটির আগুয়েরোর। ছবি: গেটি ইমেজেস

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ০৩:৫৩
Share: Save:

প্রিমিয়ার লিগে প্রথম চারের মধ্যে শেষ করার সম্ভাবনা বাঁচিয়ে তুলল ম্যাঞ্চেস্টার সিটি। শনিবার অধিক রাতে সাউদাম্পটনকে ৩-০ হারিয়ে তারা শেষ চারে থাকার দৌড়ে ফিরে এসেছে। পঞ্চম স্থানে থাকা এভার্টনের থেকে তারা সাত পয়েন্টে এগিয়ে রয়েছে।

গত কুড়ি মাসে এই প্রথম গোল করলেন ভিনসেন্ট কোম্পানি। অন্য দু’টি গোল লিরয় জানে এবং সের্জিও আগুয়েরোর। যদিও ম্যাচের সেরা হয়েছেন কোম্পানি। তাঁকে ফর্মে ফিরতে দেখে বলাবলিও শুরু হয়ে গিয়েছে, গোটা মরসুম পেপ গুয়ার্দিওলা যদি তাঁকে পেতেন, তা হলে হয়তো ম্যান সিটি টেবলের আরও ওপরের দিকে থাকতে পারত। শুধু গোল করাই নায়, ডিফেন্সকে নেতৃত্ব দেওয়ার কাজটাও দারুণ ভাবে করলেন কোম্পানি। যে ভূমিকাটা এত দিন কারও কাছ থেকে পাচ্ছিলেন না গুয়ার্দিওলা। গোলকিপার ক্লদিও ব্র্যাভোকে কার্যত কিছুই করতে হয়নি।

‘‘ভক্তদের সামনে আবার গোল করতে পেরে আমি দারুণ খুশি। খুব উত্তেজিত লাগছে,’’ ম্যাচের পর বলছিলেন কোম্পানি। হাসি দেখা গেল গুয়ার্দিওলার মুখেও। বলে ফেললেন, ‘‘এই জয় আমাদের চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জনের জন্য অসম্ভব গুরুত্বপূর্ণ।’’ পরের ম্যাচেই তিনি মুখোমুখি জোসে মোরিনহোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sergio Agüero Manchester City Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE