Advertisement
১৭ এপ্রিল ২০২৪

ম্যান সিটি রথ চলছে

ইপিএলে দিন দু’য়েক আগেই সাত গোল দিয়েছে ম্যান সিটি। সেই কারণে বাড়তি আকর্ষণ তৈরি হয়েছিল এই ম্যাচকে ঘিরে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৭ ০৪:০১
Share: Save:

পেনাল্টি আতঙ্ক থেকে রক্ষা পেয়ে চ্যাম্পিয়ন্স লিগে নাপোলিকে ২-১ হারাল ম্যাঞ্চেস্টার সিটি। গ্রুপ ‘এফ’-এ তিন ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে এখনও তারা শীর্ষে।

ইপিএলে দিন দু’য়েক আগেই সাত গোল দিয়েছে ম্যান সিটি। সেই কারণে বাড়তি আকর্ষণ তৈরি হয়েছিল এই ম্যাচকে ঘিরে। নাপোলির বিরুদ্ধেও ঝড় তুলেই শুরু করে তারা। এতিহাদ স্টেডিয়ামে রাহিম স্টার্লিং এবং গ্যাব্রিয়েল জেসাসের গোলে ২-০ এগিয়ে যায় ম্যান সিটি। তখন দেখে মনে হয়েছিল, নাপোলিকেও গোলের ঝড়ে বিধ্বস্ত করতে চলেছে গুয়ার্দিওলার দল।

আরও পড়ুন: আতঙ্কের কিছু নেই, মত জিজুর

কিন্তু নাপোলি দারুণ ভাবে ম্যাচে ফিরে আসে। ম্যান সিটি গোলরক্ষক এডারসন পেনাল্টি বাঁচান। ৭৩ মিনিটে আমাদু জেওয়াহার গোলে আতঙ্ক ফিরে আসে ম্যান সিটি শিবিরে। সে কথা ম্যাচের পরে স্বীকারও করেন গুয়ার্দিওলা। বলেন, ‘‘৪-০ জেতার চেয়ে ২-১ জেতার সময় বেশি নার্ভাস থাকি অবশ্যই। কিন্তু আমি আশা করিনি ৯০ মিনিট ধরেই আমরা শাসন করব। নাপোলি খুবই ভাল একটা দল। খুব ভাল না খেললে ওদের হারানো যায় না। আর আমি খুশি কারণ আমরা দারুণ ফুটবল খেলেছি।’’ তিন ম্যাচ থেকে তিনটি জয় পেয়ে শেষ ষোলোয় যাওয়া প্রায় নিশ্চিত ম্যান সিটির।

চ্যাম্পিয়ন্স লিগের অন্য একটি ম্যাচে রাশিয়ার চ্যাম্পিয়ন স্পার্টাক মস্কো ৫-১ গোলে হারিয়েছে সেভিয়াকে। এই জয়ের ফলে গ্রুপ ‘ই’-তে এখন লিভারপুলের সমান পয়েন্ট হয়ে গেল স্পার্টাকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manchester City Napoli Champions League Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE