Advertisement
২৩ এপ্রিল ২০২৪

এফ এ কাপ ট্রফির সামনে ম্যান ইউ

ওয়েম্বলি স্টেডিয়ামে ১১ মিনিটে দালে আলির গোলে এগিয়ে গিয়েছিল টটেনহ্যাম। কিন্তু তেরো মিনিট পরেই সেই গোল শোধ করে দেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অ্যালেক্সিস স্যাঞ্চেস।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৮ ০৪:০০
Share: Save:

ইংলিশ প্রিমিয়ার লিগ বা চ্যাম্পিয়ন্স লিগে সাফল্য আসেনি। রবিবার টটেনহ্যাম হটস্পারকে সেমিফাইনালে ২-১ হারিয়ে এফ এ কাপের ফাইনালে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তাও আবার শুরুতেই এক গোলে পিছিয়ে গিয়ে।

ওয়েম্বলি স্টেডিয়ামে ১১ মিনিটে দালে আলির গোলে এগিয়ে গিয়েছিল টটেনহ্যাম। কিন্তু তেরো মিনিট পরেই সেই গোল শোধ করে দেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অ্যালেক্সিস স্যাঞ্চেস। দ্বিতীয়ার্ধে আন্দের এরেরা-র গোলে ম্যাচ জিতে নেয় জোসে মোরিনহোর দল। এই নিয়ে ২০ বার এফ এ কাপের ফাইনালে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এ দিকে, আর্সেন ওয়েঙ্গারের পরে আর্সেনাল ম্যানেজারের পদে কে? ব্রিটিশ মিডিয়ার একটা বড় অংশের দাবি, বড়সড় কোনও ঘটনা না ঘটলে, ফরাসি ম্যানেজার আর্সেনাল ছেড়ে গেলেই তাঁর স্থলাভিষিক্ত হতে চলেছেন বার্সেলোনার প্রাক্তন ম্যানেজার লুইস এনরিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manchester United FA Cup Final Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE