Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Diego Maradona

দাদার সঙ্গে দেখা করতে মুখিয়ে আছেন, পোস্ট করলেন মারাদোনা

পুজোর সময় কলকাতায় আসছেন মারাদোনা। সৌরভের সঙ্গে শুধু সৌজন্যমূলক দেখাসাক্ষাত্ই হবে না, খেলার মাঠেও মুখোমুখি লড়বেন দু’জন।

মুখোমুখি দিয়াগো বনাম দাদা

মুখোমুখি দিয়াগো বনাম দাদা

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ জুন ২০১৭ ১৩:৫২
Share: Save:

আর যেন তর সইছে না! প্রিন্স অব কলকাতার সঙ্গে সাক্ষাত করতে উদগ্রীব হয়ে উঠেছেন ফুটবলের রাজপুত্র। তাঁর এই আগ্রহ আর উচ্ছ্বাস প্রকাশ করে ফেললেন নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করা কয়েকটি লাইনে।

আরও পড়ুন- বিশ্বকাপ কোয়ালিফাইং: জিতে গ্রুপ শীর্ষে স্পেন

পুজোর সময় কলকাতায় আসছেন মারাদোনা। সৌরভের সঙ্গে শুধু সৌজন্যমূলক দেখাসাক্ষাত্ই হবে না, খেলার মাঠেও মুখোমুখি লড়বেন দু’জন। ক্রিকেট যাঁকে বিশ্বকে চিনিয়েছে, সেই সৌরভের ফুটবল প্রেমের কথা কে না জানেন! নিজেও সুযোগ পেলেই পায়ে বল নিয়ে নেমে পড়েন। তবু সামনে এগিয়ে আসতে থাকা প্রদর্শনী ম্যাচটা তাঁর কাছে একটা বড় চ্যালেঞ্জ। কেনই বা হবে না! প্রতিপক্ষ যে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার দিয়োগো মারাদোনা। এই ইভেন্টের নাম দেওয়া হয়েছে, ‘দিয়োগো বনাম দাদা’।

মারাদোনা দ্বিতীয় বারের জন্য কলকাতায় পা রাখতে চলেছেন। আসছে সেপ্টেম্বরের ১৮ থেকে ২০ তারিখ তাঁর এই সফরে একটিই প্রদর্শনী ম্যাচ খেলবেন। সেই সঙ্গে কয়েকটি দুর্গাপুজোর উদ্বোধনও করবেন তিনি বলে উদ্যোক্তা সংস্থার সূত্রে খবর।

কলকাতায় আসার জন্য উদ্গ্রীব মারাদোনা, জানালেন ফেসবুকে

মারাদোনা তাঁর ফেসবুক পেজে লিখেছেন, ‘কলকাতায় যেতে আর মাত্র ১০০ দিন বাকি। দেখা হবে প্রিন্স অব কলকাতা, দাদার সঙ্গে’।

উদ্যোক্তাকারী সংস্থা সূত্রের খবর, ১৯ সেপ্টেম্বর বারাসতের আদিত্য স্কুলের মাঠে এক ঘণ্টা এই প্রদর্শনী ম্যাচটি হবে। সৌরভ এবং মারাদোনা ছাড়াও যোগ দিতে পারেন ক্রীড়া ও বিনোদন জগতের আরও অনেক সেলিব্রিটি। এই ইভেন্টের আয়োজক এক কর্তার কথায়, মাঠে নামবেন ভাইচুং ভুটিয়া, হোসে ব্যারোটো, জো-পল আনচেরি, আইএম বিজয়নের মতো অনেকে। ক্রিকেট জগত্ থেকে রয়েছেন মনোজ তিওয়ারি, দীপ দাশগুপ্ত। এ ছাড়া বলিউডের রণবীর সিংহ-র সঙ্গে কথাবার্তা চলছে বলেও জানিয়েছেন তিনি।

বারসত আদিত্য স্কুল মাঠে ২০ হাজার দর্শকাসনের ব্যবস্থা করা হবে। যার মধ্যে মাত্র ৫ হাজার আসনের জন্য টিকিট বিক্রি করা হবে। বাকিটা শুধুমাত্র স্পনসরদের জন্য বরাদ্দ থাকবে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE