Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

ম্যাচ জিতে ছেলে মাতেওর গানের ভিডিও পোস্ট করলেন মেসি

ম্যাচ জিতে বাড়ি ফেরার পথেই এই মজার ভিডিও তোলেন মেসি। যেখানে গলা ছেড়ে গান গাইছেন মেসির দু’বছরের ছেলে মাতেও। ইনস্টাগ্রামে পোস্ট করার একদিনের মধ্যেই তাতে লাইক ছাড়িয়েছে ৭৫ লাখের বেশি। 

লিওনেল মেসি। ছবি: এপি।

লিওনেল মেসি। ছবি: এপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৭ ১৫:৩২
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগে মালাগাকে ২-০ গোলে হারানোর দিনই দারুণ একটি ভিডিও পোস্ট করলেন লিওনেল মেসি। যেখানে মেসির দু’বছরের ছেলে ক্যাটালোনিয়া ভাষায় গান গাইছে। মেসির গাড়িতে সেই ভাষায় নার্সারি কবিতা চলছিল। আর তার সঙ্গে সঙ্গে তালে তাল মিলিয়ে গেয়ে চলেছিল ছোট্ট মাতেও। গাড়ি থামিয়ে সেই ভিডিও না করে পারেননি স্বয়ং মেসি। তাতে লাইট আর কমেন্টসের বন্যা বইছে ইতিমধ্যেই। সেখানে রয়েছে পিকের কমেন্টসও। তার আগেই ম্যাচ জিতে নিয়েছে বার্সেলোনা।

আরও পড়ুন

ডার্বির শহরে নতুন ডার্বি

সুযোগের খোঁজে থাকবে জার্মানি

মালাগার বিরুদ্ধে ২-০ জয়ের ম্যাচে গোল দু’টি করেন ডুলফু ও ইনিয়েস্তা। ম্যাচ শুরুর দু’মিনিটের মধ্যেই গোল করে বার্সেলোনাকে এগিয়ে দিয়েছিলেন তিনি। বাঁ দিক থেকে ডিগনের প্রথম ক্রস আটকে দিয়েছিলেন রোজালেস। লাইন্সম্যান ও রেফারির কেউই খেয়াল করেননি বলপ বাইরে বেরিয়ে গিয়েছিল। তা হলে কর্নার পেতে পারত বার্সা। কিন্তু আবারও বল ফিরে আসে ডিগনের কাছে। এ বার তার থেকে পাওয়া বল ক্লিয়ার করতে পারেনি মালাগা ডিফেন্স। গোল করে যান ডুলফু। প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলেই। যদিও এই গোল বিতর্কীত।

দেখুন ভিডিও

দেখুন ভিডিও

দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান বারিয়ে নেয় বার্সেলোনা। এ বার সেই গোলের কারিগর ইনিয়েস্তা। পিছনে অবশ্য ভূমিকা রেখে গেলেন লিও মেসি। মেসির পাস থেকে ইনিয়েস্তার শট চলে যায় গোলে। যদিও রোজালেসের পায়ে লেগে। কিন্তু গোল দেওয়া হয় ইনিয়েস্তাকেই। যেহেতু বল গোলমুখিই ছিল। এর পর আহর গোলের ব্যবধান যেমন বাড়াতে পারেনি মেসি অ্যান্ড ব্রিগেড তেমনই গোলের ব্যবধান কমাতে পারেনি মালাগাও। ম্যাচ জিতে বাড়ি ফেরার পথেই এই মজার ভিডিও তোলেন মেসি। ইনস্টাগ্রামে পোস্ট করার একদিনের মধ্যেই তাতে লাইক ছাড়িয়েছে ৭৫ লাখের বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE