Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mitchell Johnson

বাউন্ডারি লাইন থেকে জনসনের অবিশ্বাস্য থ্রো, ভিডিও ভাইরাল

পার্‌থ স্কর্চার্সের বিরুদ্ধে স্কোয়ার লেগ বাউন্ডারি থেকে ছোড়া মিচেলের থ্রো মনে করিয়ে দিল কিংবদন্তি প্রোটিয়া ফিল্ডার জন্টি রোডসের কথা।

মিচেল জনসন। ছবি: সংগৃহীত।

মিচেল জনসন। ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭ ১৩:০০
Share: Save:

বল হাতে মিচেল জনসন কতটা ভয়ঙ্কর তা বেশ ভালই জানে ক্রিকেট বিশ্ব। একার হাতে বহু ম্যাচ জিতিয়েছেন অস্ট্রেলিয়াকে। জনসনের আগুনে পেসের সামনে ২০১৩-১৪ অ্যাসেজে শেষ হয়ে গিয়েছিল ইংল্যান্ডের জারিজুরি। গোটা অ্যাসেজে নিয়েছিলেন ৩৭টি উইকেট।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনও ঘরোয়া ক্রিকেটে নজরকাড়া পারফরম্যান্স দিয়ে আসছেন জনসন। বল হাতে তাঁর ক্যারিশ্মার কথা সকলেরই জানা। এ বার ফিল্ডার জনসনকে দেখল ক্রিকেট বিশ্ব।

পার্‌থ স্কর্চার্সের বিরুদ্ধে স্কোয়ার লেগ বাউন্ডারি থেকে ছোড়া মিচেলের থ্রো মনে করিয়ে দিল কিংবদন্তি প্রোটিয়া ফিল্ডার জন্টি রোডসের কথা। বাউন্ডারি বাঁচিয়ে জনসনের থ্রো সোজা গিয়ে লাগে উইকেটে। আর এই থ্রোতেই প্যাভিলিয়নে ফেরেন ইংল্যান্ড লায়ন্সের ডম বিস।

ম্যাচ শেষে তাঁর থ্রোয়ের বিষয় জানতে চাওয়া হলে হাসতে হাসতে জনসন বলেন, “সত্যি বলতে আমি থ্রোয়িং বিশেষ প্যাক্টিস করি না। আমি ভাগ্যবান যে আমার থ্রো সোজা গিয়ে উইকেটে লেগেছে। ভাগ্য ছাড়া এটা আর কিছুই নয়।”

আরও পড়ুন: আসন্ন সিরিজে দক্ষিণ আফ্রিকার এই দুর্বলতাগুলো কাজে লাগাতে পারে ভারত

আরও পড়ুন: অ্যাশেজের মধ্যেই গড়াপেটার কালো ছায়া ক্রিকেটে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE