Advertisement
১৮ এপ্রিল ২০২৪

জিততে মরিয়া মহমেডান

তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে ইস্টবেঙ্গল। এক ম্যাচ কম খেলে ছয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মোহনবাগান। মহমেডানের পয়েন্ট তিন ম্যাচে দুই।

সাদার্ন সমিতির বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে মরিয়া মহমেডান।

সাদার্ন সমিতির বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে মরিয়া মহমেডান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৭ ০৪:৫৩
Share: Save:

কলকাতা প্রিমিয়ার লিগে পাঠচক্রের বিরুদ্ধে ২-৪ গোলে হার দিয়ে অভিযান শুরু করেছিল মহমেডান। কিন্তু দ্বিতীয় ম্যাচেই টালিগঞ্জ অগ্রগামীকে ৫-১ গোলে হারিয়ে দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়িয়েছেন দিপান্দা ডিকা-রা। আজ, রবিবার বারাসত স্টেডিয়ামে সাদার্ন সমিতির বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে মরিয়া মহমেডান।

তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে ইস্টবেঙ্গল। এক ম্যাচ কম খেলে ছয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মোহনবাগান। মহমেডানের পয়েন্ট তিন ম্যাচে দুই। খেতাবি দৌড়ে টিকে থাকতে হলে যে রবিবার জিততেই হবে, ফুটবলারদের জানিয়ে দিয়েছেন মহমেডান কোচ বিশ্বজিৎ ভট্টাচার্য। শনিবার সকালে প্র্যাকটিসের পরে তিনি বলেছেন, ‘‘আমাদের কাছে এটা এখন নক-আউট টুর্নামেন্ট। তাই চ্যাম্পিয়ন হতে গেলে সমস্ত ম্যাচ জিততে হবে।’’ সঙ্গে যোগ করেছেন, ‘‘এ বছর সব দলই শক্তিশালী। এই কারণেই লড়াই অনেক কঠিন। আগের ম্যাচটা দুর্দান্ত ভাবে জিতেছি আমরা। কিন্তু তাতে আত্মতুষ্ট হয়ে পড়লে চলবে না।’’

সাদার্ন সমিতি প্রথম ম্যাচে মোহনবাগানের কাছে ০-৩ গোলে বিধ্বস্ত হয়েছে। দ্বিতীয় ম্যাচে অবশ্য পাঠচক্রের বিরুদ্ধে ০-০ ড্র করেছেন দীপঙ্কর রায়, দীপক মণ্ডল-রা। তা সত্ত্বেও প্রতিপক্ষকে হাল্কা ভাবে নিচ্ছেন না বিশ্বজিৎ। বললেন, ‘‘সাদার্ন সমিতি যে কোনও দলকে হারানোর ক্ষমতা রাখে।’’

কলকাতা প্রিমিয়ার লিগ

মহমেডান বনাম সাদার্ন সমিতি (বারাসত, বিকেল ৫.০০)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE