Advertisement
২৩ এপ্রিল ২০২৪

চার্চিলের বিরুদ্ধে মাঠে নেই মনোরঞ্জন

শনিবার বারাসত স্টেডিয়ামে চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে ম্যানেজারের ভূমিকায় দেখা যাবে না মনোরঞ্জন ভট্টচার্যকে। যিনি ইদানিং অনুশীলনেও আসেন না।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৭ ০৪:৩৬
Share: Save:

মরসুমের শুরুতে ইস্টবেঙ্গল অনুশীলনে রোজ মাঠে আসতেন ওঁরা তিন জন। লাল-হলুদে শিবিরে গোলকিপারদের উপদেষ্টা ভাস্কর গঙ্গোপাধ্যায়, টিম ম্যানেজার মনোরঞ্জন ভট্টাচার্য এবং তাঁর সহকারী তুষার রক্ষিত। কলকাতা লিগের সময়ও খালিদ জামিলের দলের অনুশীলনে নিয়মিত হাজির থাকতেন এই ত্রয়ী।

কিন্তু আই লিগ শুরু হতেই আর তাঁদের দেখা যাচ্ছে না। ভাস্কর গঙ্গোপাধ্যায় ফেডারেশনের দায়িত্ব পাওয়ার পরে উপদেষ্টা পদ থেকে সরে দাঁড়িয়েছেন। গত এক মাস ধরে অনুশীলনে আসা বন্ধ করে দিয়েছেন সহকারী ম্যানেজার তুষার রক্ষিতও। ইস্টবেঙ্গলের ম্যাচেও আর দেখা যাচ্ছে না তাঁকে। এ বার হঠাৎ ‘রহস্য’ তৈরি হল খালিদের দলের ম্যানেজার মনোরঞ্জন ভট্টাচার্যকে নিয়ে। শনিবার বারাসত স্টেডিয়ামে চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে ম্যানেজারের ভূমিকায় দেখা যাবে না মনোরঞ্জন ভট্টচার্যকে। যিনি ইদানিং অনুশীলনেও আসেন না।

ইস্টবেঙ্গলের ঘরের ছেলের কাছে তাঁর না থাকার কারণ জানতে চাইলে তিনি বলছেন, ‘‘শনিবারের ম্যাচে বেঞ্চে থাকছি না। এখন এর চেয়ে বেশি কিছু বলব না।’’ তার পরের ম্যাচগুলোতে তিনি ফের ম্যানেজার হিসেবে ফিরে আসবেন কি? মনোরঞ্জনের জবাব, ‘‘সেটা সময়ই বলবে।’’

হঠাৎ কী হল মনোরঞ্জনের? লাল-হলুদের অন্দরমহলের খবর, ম্যানেজার হিসেবে আর দায়িত্ব পালন করতে উৎসাহ পাচ্ছেন না ভারতীয় ফুটবলের সর্বকালের অন্যতম সেরা ডিফেন্ডার। ইস্টবেঙ্গল ফুটবল সচিবের কাছে এ ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি অবশ্য বলছেন, ‘‘ব্যক্তিগত কারণেই চার্চিল ব্রাদার্স ম্যাচে ম্যানেজারের দায়িত্বে নেই মনোরঞ্জন।’’ ২২ ডিসেম্বর ইস্টবেঙ্গলের পরের ম্যাচ চেন্নাই সিটি এফসি-র বিরুদ্ধে। সেই অ্যাওয়ে ম্যাচে কি রিজার্ভ বেঞ্চে ফের দেখা যেতে পারে মনোরঞ্জন ভট্টাচার্যকে? যার উত্তরে ফুটবল সচিবও বলছেন, ‘‘এ ব্যাপারে এখন কোনও মন্তব্য করতে পারব না।’’ আর এতেই গভীর হয়েছে ধোঁয়াশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE