Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs Sri Lanka

আবারও ডিআরএস-এ বাজিমাত ধোনির

ভারতের ইনিংসের ৩৩ ওভারের ঘটনা। যখন সচিথ পাথিরানার বল এসে লাগে জসপ্রিত বুমরাহর প্যাডে। শ্রীলঙ্কানরা সঙ্গে সঙ্গেই এলবিডব্লুর জন্য আউটের জন্য আবেদন করতে শুরু করেন।

আম্পায়ার আঙুল তোলার আগেই ডিআইএস চেয়েছিলেন ধোনি। ছবি: বিসিসিআই সৌজন্যে।

আম্পায়ার আঙুল তোলার আগেই ডিআইএস চেয়েছিলেন ধোনি। ছবি: বিসিসিআই সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ১৪:৫৭
Share: Save:

আবারও ডিআরএস-এ সেরা তিনিই। শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওয়ান ডে-তেও আম্পায়ার আঙুল তোলার আগেই ডিআরএস চেয়ে বসলেন তিনি। তিনি এমএস ধোনি। প্রাক্তন ভারত অধিনায়ক। তিনি মাঠে থাকলে অধিনায়ক যেই হোন না কেন সিদ্ধান্তটা তিনি নিজেই নেন। অধিনায়করাও তাঁর উপরই ছেড়ে রাখেন পুরো ব্যাপারটি। কারণ সবাই চোখ বুজে এই জায়গাটায় বিশ্বাস করেন ধোনিকে।

ভারতের ইনিংসের ৩৩ ওভারের ঘটনা। যখন সচিথ পাথিরানার বল এসে লাগে জসপ্রিত বুমরাহর প্যাডে। শ্রীলঙ্কানরা সঙ্গে সঙ্গেই এলবিডব্লুর জন্য আউটের জন্য আবেদন করতে শুরু করেন। আম্পায়ারও মেনে নিয়েছিলেন। তখনই রিভিউ চেয়ে বসেন ধোনি।

এর পর আম্পায়ার টিভি রিপ্লে দেখে নট-আউট দেন। সেখানে দেখা যায় বল লাইনের বাইরে ছিল। ধর্মশালার গ্যালারিতে তখন উচ্ছ্বাসের ঝড় ওঠে। হাততালি যেন থামতেই চাইছিল না। পাহাড়ে ধাক্কা খেয়ে প্রতিধ্বনিত ফিরে আসছিল হাততালির রোল। যদিও সেই ম্যাচের হারের মুখ দেখতে হয়েছে ভারতকে। এর পরই টুইটের বন্যা বয়ে যায় ধোনির ডিআরএস চাওয়া নিয়ে।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় ডুবে মৃত ভারতীয় মহিলা ফুটবলার
আরও পড়ুন: এই ব্যাটসম্যানদের স্টান্স দেখলে অবাক হবেন

সুরঙ্গা লাকমলের বলের সামনে ভারতীয় দলকে অসহায় দেখিয়েছে। ২৯ রানের ৭ উইকেট হারিয়ে ফেলেছিল ভারত। তার পরই রুখে দাঁড়িয়েছিলেন ধোনি। তাঁর ৬৫ রানের ইনিংসের সুবাদেই ১০০ রানের গণ্ডি পেড়িয়ে যায় ভারত। সেখানে ধোনির ব্যাট থেকে আসে ১০টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারি। টুইটারে দাবি এবার ডিসিশন রিভিউ সিস্টেম থেকে এটার নাম করে দেওয়া উচিত ধোনি রিভিউ সিস্টেম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Sri Lanka DRS Cricket ভারত
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE