Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

ভারতের নেটে কে এই রহস্য স্পিনার! দেখুন ভিডিও

ইন্ডোরে সিরিজ পকেটে পোরার জন্য তখন রীতিমত নিজেদের অস্ত্রে শান দিচ্ছেন কুলদীপ-চাহালরা। তারই মধ্যে হঠাত্ বল হাতে হাজির রাঁচির রাজপুত্র।

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: এএফপি।

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৭ ১২:৪৭
Share: Save:

পাঁচ ম্যাচের সিরিজে ইতিমধ্যেই দু’টি ম্যাচ জিতে বেশ খানিকটা অ্যাডভান্টেজে টিম ইন্ডিয়া। কুপদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহালের বোলিং ক্যারিশ্মা ইতিমধ্যে অস্ট্রেলিয়াকে ব্যাকফুটে ফেলেছে চলতি সিরিজে। অজিদের বিরুদ্ধে ২-০ এগিয়ে ফুরফুরে মেজাজে ভারতীয় দল। যার প্রমাণ মিলল তৃতীয় ওয়ানডে শুরুর আগে। নেট প্র্যাক্টিসে দেখা গেল এক অভিনব দৃশ্য। গ্লাভস প্যাড খুলে বল হাতে মহেন্দ্র সিংহ ধোনি।

আরও পড়ুন: চহালের মানসিকতা এই সিরিজে কোহালিদের একটা বড় প্রাপ্তি

আরও পড়ুন: অজুহাত নয়, এ বার সমাধান চান ওয়ার্নার

ইন্ডোরে সিরিজ পকেটে পোরার জন্য তখন রীতিমত নিজেদের অস্ত্রে শান দিচ্ছেন কুলদীপচাহালরা। তারই মধ্যে হঠাত্ বল হাতে হাজির রাঁচির রাজপুত্র। বল হাতে তখন ধোনির জাদু দেখতে ব্যস্ত গোটা ভারতীয় দল। ধোনির বোলিংয়ের ভিডিও নিজেদের টুইটার হ্যাডেলে পোস্ট করেছে বিসিসিআই। আর ভিডিওটি পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। ধোনি সমর্থকদের মধ্যে এই ভিডিও বর্তমানে আলোচনার মূল কেন্দ্রে। ’

ইন্ডোরে সিরিজ পকেটে পোরার জন্য তখন রীতিমত নিজেদের অস্ত্রে শান দিচ্ছেন কুলদীপচাহালরা। তারই মধ্যে হঠাত্ বল হাতে হাজির রাঁচির রাজপুত্র। বল হাতে তখন ধোনির জাদু দেখতে ব্যস্ত গোটা ভারতীয় দল। ধোনির বোলিংয়ের ভিডিও নিজেদের টুইটার হ্যাডেলে পোস্ট করেছে বিসিসিআই। আর ভিডিওটি পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। ধোনি সমর্থকদের মধ্যে এই ভিডিও বর্তমানে আলোচনার মূল কেন্দ্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE