Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

ধোনির স্ত্রী সাক্ষী দুই ছেলেরও মা!

আসল ঘটনাটি ঠিক কী?

ধোনি ও সাক্ষী।— ফাইল চিত্র।

ধোনি ও সাক্ষী।— ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ জুন ২০১৭ ১৪:১০
Share: Save:

৬ ফেব্রুয়ারি, ২০১৫। বাবা হয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন তাঁর স্ত্রী সাক্ষী। মেয়ে জিভার এখন বছর দু’য়েক বয়স। ইতিমধ্যেই সে সোশ্যাল মিডিয়ায় সেলেব কিড হিসেবে জনপ্রিয়। কিন্তু অবাক কাণ্ড, সাক্ষীর নাকি দুই ছেলেও রয়েছে! এত দিন পরে রীতিমতো ছেলেদের ছবি দিয়ে সেই তথ্য সামনে এনেছেন সাক্ষী নিজেই! অবাক লাগলেও এটাই সত্যি। বিশ্বাস হচ্ছে না তো?

আসল ঘটনাটি ঠিক কী?

আরও পড়ুন, ক্যারিবিয়ানদের হারিয়ে ক্যারিবিয়ান ফুডেই সেলিব্রেশন বিরাটদের

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সাক্ষী। সেখানে তাঁর সঙ্গে রয়েছে দু’টি শিশু। ছবি তোলার সময় আবার অদ্ভুত মুখভঙ্গী করেছে তারা। ক্যাপশনে সাক্ষী লিখেছেন, ‘মাই টু বয়েজ…!!!’

এটুকু পড়েই থেমে গেলে হবে না। আসল রহস্য লুকিয়ে রয়েছে বাকি ক্যাপশনে। সেখানে লেখা রয়েছে ‘ধবন জুনিয়র ব্রাভো জুনিয়র’। আসলে ক্রিকেটার শিখর ধবন ও ডোয়েন ব্রাভোর ছেলেদের কোলে নিয়ে ছবি তুলে তা পোস্ট করেছেন সাক্ষী। নিছকই মজা করে স্নেহের বশে তাঁদেরকে নিজের ছেলে বলে পরিচয় দিয়েছেন সাক্ষী। তাঁর সেই পোস্ট এখন ওয়েব দুনিয়ায় চর্চার কেন্দ্রে। !!! ! (_)

!!! !

(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE