Advertisement
২৫ এপ্রিল ২০২৪

যুব বিশ্বকাপ ড্রয়ে আসছেন কানু

অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের প্রচারে দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলেন মারাদোনা ও আর্জেন্তিনার আর এক প্রাক্তন তারকা পাবলো আইমার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০১৭ ০৫:০৪
Share: Save:

দিয়েগো মারাদোনা বা রোনাল্ডিনহো নন, অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ ড্র-তে অংশ নিতে ভারতে আসছেন নাইজিরিয়ার নওয়ানকো কানু ও আর্জেন্তিনার এস্তেবান ক্যাম্বিয়াসো।

অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের প্রচারে দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলেন মারাদোনা ও আর্জেন্তিনার আর এক প্রাক্তন তারকা পাবলো আইমার। তাই সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের আশা ছিল, অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের ড্র উপলক্ষে মুম্বইয়ে আসবেন ফুটবল রাজপুত্র। তাঁকে আমন্ত্রণও জানানো হয়েছিল। কিন্তু জুলাইয়ের প্রথম সপ্তাহে ভারতে আসার জন্য সময় বার করতে পারেননি মারাদোনা। চেষ্টা করা হয়েছিল ২০০২ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল দলের অন্যতম রোনাল্ডিনহোকে আনারও। কিন্তু তিনিও ব্যস্ততার কারণে আসতে পারছেন না। শেষ পর্যন্ত কানু ও ক্যাম্বিয়াসো রাজি হয়েছেন আসতে। বুধবারই ফিফা-র তরফে সরকারি ভাবে এআইএফএফ-কে চিঠি দিয়ে এই দুই প্রাক্তন তারকার আসার কথা জানিয়ে দেওয়া হয়েছে।

৬ থেকে ২৮ অক্টোবর পর্যন্ত চলবে যুব বিশ্বকাপ। মোট ২৪টি দেশ অংশ নিচ্ছে। কলকাতা-সহ ভারতের ছ’টি শহরে ম্যাচগুলো হবে। ভারতীয় দল অবশ্য তাদের সমস্ত ম্যাচই দিল্লিতে খেলবে। বুধবারই তা জানিয়ে দিয়েছে ফিফা।

আরও পড়ুন:

আমেরিকার জাতীয় ক্রিকেট দলে তেলঙ্গনার মেয়ে সিন্ধুজা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE