Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

ফেয়ারওয়েল ম্যাচে নেহরার খেলা নিয়ে সংশয়

নির্বাচন নিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে নির্বাচক কমিটি। বিশেষ করে ইন্ডিয়া ‘এ’ দল থেকে আসা বেশ কয়েকজনকে নিয়ে। যাদের নেওয়া হয়েছে তাঁরা সকলেই ইন্ডিয়া ‘এ’ দলের হয়ে দক্ষিণ আফ্রিকায় নিজেদের সেরাটা দিয়েছেন।

আশিস নেহরা। —ফাইল চিত্র।

আশিস নেহরা। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৭ ২১:৫৮
Share: Save:

অবসর নেবেন ঘোষণা করে দিয়েছেন আগেই। দেশের হয়ে একটা ম্যাচ খেলেই জাতীয় দলের জার্সি খুলে রাখবেন। যে কারণে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে দলে রাখা হয়েছে আশিস নেহরাকে। দলে রাখলে তাঁকে খেলানো হবে কি না সে বিষয়ে নিশ্চয়তা দিতে পারেননি নির্বাচকরা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজ শুরু হবে ১ নভেম্বর থেকে। নেহরার হোম গ্রাউন্ড দিল্লিতেই প্রথম ম্যাচ। মুখ্য নির্বাচক এমএসকে প্রসাদ অবশ্য নেহরাকে দলে নিয়েই তাঁর কাজ সেরেছেন। স্পষ্টই জানিয়ে দিয়েছেন, ‘‘নেহরা খেলবে কি না সেটা টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। আমাদের তরফ থেকে কোনও নিশ্চয়তা নেই।’’

আরও পড়ুন

‘বাবাকে আর অটো চালাতে হয় না, এটাই সব থেকে আনন্দের’

যদিও এই নির্বাচন নিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে নির্বাচক কমিটি। বিশেষ করে ইন্ডিয়া ‘এ’ দল থেকে আসা বেশ কয়েকজনকে নিয়ে। যাদের নেওয়া হয়েছে তাঁরা সকলেই ইন্ডিয়া ‘এ’ দলের হয়ে দক্ষিণ আফ্রিকায় নিজেদের সেরাটা দিয়েছেন। টিম ম্যানেজমেন্ট এবং নেহরার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেই সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকরা। এমএসকে প্রসাদ বলেন, ‘‘যদি গত দেড় বছর ধরে ইন্ডিয়া ‘এ’ দলের খেলা দেখা যায় তা হলে দেখা যাবে একই বোলার টানা বল করে যাচ্ছে। এর মানে প্রথম দলে জায়গা পাওয়ার ব্যাপারে ওরা এগিয়ে রয়েছে।’’ নেহরার জাতীয় দলের জার্সি গায়ে অভিষেক হয়েছিল ১৯৯৯এ। তাঁর ১৮ বছরের ক্রিকেট জীবনে তিনি খেলেছেন ১৭টি টেস্ট ১২০টি ওডিআই ও ২৬টি টি২০।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE