Advertisement
১৯ এপ্রিল ২০২৪

মেসিকে নিয়ে হঠাৎ জল্পনা শুরু

জল্পনা শুরু হয়ে গিয়েছে, তা হলে কি কোনও ভাবে ই পি এল মুখী হতে চলেছেন মেসি? সিটির পাশাপাশি ভেসে উঠেছে চেলসির নামও। একটা বেটিং সংস্থা চেলসির পক্ষে ৭/২ দরও দিয়েছে।

ভরসা: আতঙ্ক ভুলতে মেসিদের দিকে তাকিয়ে বার্সেলোনা। ছবি: টুইটার।

ভরসা: আতঙ্ক ভুলতে মেসিদের দিকে তাকিয়ে বার্সেলোনা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৭ ০৫:১৫
Share: Save:

বার্সেলোনা-আতঙ্কের মধ্যেও জল্পনা চলছে লিওনেল মেসির ক্লাব ভবিষ্যৎ নিয়ে।

রিয়াল মাদ্রিদের কাছে স্প্যানিশ সুপার কাপে বিধ্বস্ত হওয়ার পরে শোনা গিয়েছিল, মেসি নাকি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে সই করেননি। এর মধ্যে আবার জানা গিয়েছে, ম্যাঞ্চেস্টার সিটি-র ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ‘ফলোয়ার’ তালিকায় নতুন নাম যোগ হয়েছে। এবং, সেই নাম মেসির। বার্সেলোনা তারকার এই সিটি-প্রেম দেখে জল্পনা শুরু হয়ে গিয়েছে, তা হলে কি কোনও ভাবে ই পি এল মুখী হতে চলেছেন মেসি? সিটির পাশাপাশি ভেসে উঠেছে চেলসির নামও। একটা বেটিং সংস্থা চেলসির পক্ষে ৭/২ দরও দিয়েছে।

এই অবস্থায় অবশ্য বার্সেলোনার তরফে বলা হয়েছে, অল্প কয়েক দিনের মধ্যেই নতুন চুক্তিতে সই করবেন মেসি। রবিবার লা লিগায় রিয়াল বেতিসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু হচ্ছে বার্সার। তার আগে শনিবার প্র্যাকটিসও করলেন মেসি। বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে শনিবার সাংবাদিক বৈঠকে বলেন, ‘‘আমি একটা দারুণ ক্লাবে আছি। এখানে চ্যালেঞ্জটাও খুব বড়।’’ ভালভার্দের সামনে চ্যালেঞ্জটা আরও কঠিন হয়ে যাচ্ছে কারণ নেমার চলে যাওয়ার পরে চোটের জন্য বার্সা চার থেকে পাঁচ সপ্তাহ পাবে না লুইস সুয়ারেজ-কে। ভালভার্দে বলেছেন, ‘‘আমাদের অতীত থেকে শিক্ষা নিতে হবে।’’

লা লিগায়: বার্সেলোনা বনাম রিয়াল বেতিস (ভারতীয় সময় রাত ১১.৪৫)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE