Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Adelaide Strikers

অসাধারণ ক্যাচের সাক্ষী থাকল বিগ ব্যাশ

বিগ ব্যাশে ম্যাচ চলছিল অ্যাডিলেড স্ট্রাইকার্স এবং মেলবোর্ন রেনেগেডসের বিরুদ্ধে। অ্যাডিলেডের স্পিনার রশিদ খানের বল কভারের উপর দিয়ে বাউন্ডারির বাইরে পাঠানোর চেষ্টা করেন ক্যারিবিয়ান অলরাউন্ডার ব্রাভো।

এই ভাবেই বাউন্ডারি লাইন থেকে বল বাঁচিয়ে জ্যাকের হাতে ছুড়ে দেন  বেন। ছবি: টুইটার সৌজন্যে।

এই ভাবেই বাউন্ডারি লাইন থেকে বল বাঁচিয়ে জ্যাকের হাতে ছুড়ে দেন বেন। ছবি: টুইটার সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৮ ১৬:৫৬
Share: Save:

ব্যাটসম্যান এবং বোলারদের ক্ল্যাসিকাল পারফরম্যান্সের পাশাপাশি ক্রিকেটকে বরাবরই আকর্ষণীয় করে তুলেছে ফিল্ডারদের ক্যারিশ্মা। ক্রিকেট মাঠে ফিল্ডিংকে অন্য পর্যায়ে নিয়ে গিয়েছেন জন্টি রোডস-যুবরাজ সিংহের মতো ফিল্ডাররা। তবে, ফিল্ডিংয়ের মান আরও বেড়েছে টি২০ ক্রিকেট আসার পর।

সোমবার তেমনই এক অসাধারণ ফিল্ডিংয়ের সাক্ষী থাকলেন ক্রিকেটপ্রেমীর। ফিল্ডিং বললে ভুল হয়, এক অসাধারণ ক্যাচকে চাক্ষুস করলেন স্টেডিয়ামে হাজির সমর্থকরা।

বিগ ব্যাশে ম্যাচ চলছিল অ্যাডিলেড স্ট্রাইকার্স এবং মেলবোর্ন রেনেগেডসের বিরুদ্ধে। অ্যাডিলেডের স্পিনার রশিদ খানের বল কভারের উপর দিয়ে বাউন্ডারির বাইরে পাঠানোর চেষ্টা করেন ক্যারিবিয়ান অলরাউন্ডার ব্রাভো। বাউন্ডারি লাইন ক্লিয়ারও করে ফেলতেন তিনি, যদি না ‘অতিমানবিক’ হয়ে উঠতেন বেন লাফলিন এবং জ্যাক ওয়েদারেল্ড।

আরও পড়ুন: ভারতকে হোয়াইটওয়াশের হুঙ্কার ফিল্যান্ডারের

আরও পড়ুন: ‘সাম্প্রতিক ফর্মের উপর ভিত্তি করেই খেলানো হয়েছে রোহিতকে’

ব্রাভোর মারা বল বাউন্ডারি লাইনেই লুফে নিয়েছিলেন বেন। কিন্তু নিয়ন্ত্রণ রাখতে পারবেন না বুঝতে পেরে সেই বল ছুড়ে দেন ফলো করা ফিল্ডার জ্যাককে। তবে জ্যাকের পক্ষেও ক্যাচটা সহজ ছিল না। বাঁদিকে ঝাঁপিয়ে সেই ক্যাচ এক হাতে নেন জ্যাক।! 😲

ব্রাভোর মারা বল বাউন্ডারি লাইনেই লুফে নিয়েছিলেন বেন। কিন্তু নিয়ন্ত্রণ রাখতে পারবেন না বুঝতে পেরে সেই বল ছুড়ে দেন ফলো করা ফিল্ডার জ্যাককে। তবে জ্যাকের পক্ষেও ক্যাচটা সহজ ছিল না। বাঁদিকে ঝাঁপিয়ে সেই ক্যাচ এক হাতে নেন জ্যাক।

অসাধরণ এই ক্যাচ দেখে উত্তেজনা সমালাতে পারেননি ধারাভাষ্যের দায়িত্বে থাকা প্রাক্তন অজি ক্রিকেটার মিচেল স্লেটার। এটাকে সেরা ক্যাচের আখ্যা দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE