Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Zubair Ahmed

বিশ্ব ক্রিকেটে কালো দিন, চলে গেলেন এই পাকিস্তানি ব্যাটসম্যান

হেলমেট না থাকায় বল লাগামাত্রই মাটিতে লুটিয়ে পড়েন জুবের আহমেদ। সঙ্গে সঙ্গে মাঠের ভেতর ছুটে আসে কুয়েটার মেডিক্যাল টিম।

মৃত ক্রিকেটার জুবেরই আহমেদ। ছবি: পিসিবির টুইট অ্যাকাউন্টের সৌজন্যে।

মৃত ক্রিকেটার জুবেরই আহমেদ। ছবি: পিসিবির টুইট অ্যাকাউন্টের সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৭ ১৭:৩২
Share: Save:

আবারও ক্রিকেট মাঠে ফিরে এল ফিল হিউজ স্মৃতি। প্রায় তিন বছর পর হিউজের মতোই খেলতে খেলতে মাঠ থেকে চির বিদায় নিলেন পাকিস্তানের প্রথম সারির ক্রিকেটার জুবেরই আহমেদ। সোমবার পাকিস্তানের স্বাধীনতা দিবসের দিন এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: ফুটবলের মক্কা সাজছে বিদেশি ঢঙে, যুবভারতী টেক্কা দেবে এতিহাদকেও

আরও পড়ুন: বিরাটের আস্তানায় হঠাৎ হাজির অনুষ্কা

ওই দিন নিজের দল কুয়েটা বিয়ার্সের হয়ে একটি টি ২০ ম্যাচে খেলতে নেমেছিলেন জুবের। খেলছিলেনও ভাল। কিন্তু হটাৎই প্রতিপক্ষ দলের বোলারের বাউন্সার গিয়ে লাগে জুবেরের মাথায়। হেলমেট না থাকায় বল লাগামাত্রই মাটিতে লুটিয়ে পড়েন জুবের আহমেদ। সঙ্গে সঙ্গে মাঠের ভেতর ছুটে আসে কুয়েটার মেডিক্যাল টিম। কিন্তু তত ক্ষণে সব শেষ। ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ দিন টুইট করে এই কথা জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি)। ওই টুইটে পিসিবিএর পক্ষ থেকে বলা হয় “জুবের আহমদের মৃত্যু আরও এক বার মনে করিয়ে দিল হেলমেট সব সময় পরা উচিৎ। জুবেরের পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা রইল।” '

এ দিন টুইট করে এই কথা জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি)। ওই টুইটে পিসিবিএর পক্ষ থেকে বলা হয় “জুবের আহমদের মৃত্যু আরও এক বার মনে করিয়ে দিল হেলমেট সব সময় পরা উচিৎ। জুবেরের পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা রইল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE