শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন চলতি বছরে জানুয়ারি মাসে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। ধারাবাহিক পারফরম্যান্স না থাকার কারণে এর পর পাক দল থেকে বাদ পড়েন উইকেটকিপার ব্যাটসম্যান উমর আকমল। ফিটনেসে পাস করতে না পারায় চ্যাম্পিয়ন্স ট্রফিতেও জায়গা হয়নি তাঁর। টিমে ঢোকার জন্য মরিয়া হয়ে রয়েছেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার। কিন্তু হঠাত্ই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন তিনি। এবং সম্পূর্ণ অক্রিকেটীয় কারণে।

আরও পড়ুন- ভারতীয় দলের বোলিং কোচের দায়িত্ব পেলে সব ছাড়তে রাজি ভরত

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি)-র প্রকাশ হওয়া প্লেয়ার কনট্র্যাক্ট লিস্ট থেকে বাদ পড়েছেন আকমল। জাতীয় দলে ফিরে আসার জন্য নিজেকে প্রস্তুত করতে ইংল্যান্ড রয়েছেন তিনি। ফিটনেস ফিরে পেতে কঠোর পরিশ্রমও করছেন। এর ফাঁকে গত শুক্রবার সিলভার রংয়ের বেন্টলের সামনে পোজ দিয়ে টুইটারে একটি ছবি পোস্ট করেন আকমল। ভক্তদের উদ্দেশ্যে লেখেন, “কঠোর পরিশ্রমের পর লন্ডন উপভোগ করছি।” আর সেখানেই বিপত্তি ঘটে। আকমলের টুইটের জবাবে বিদ্রুপ, ব্যঙ্গ মিশ্রিত একের পর এক প্রতিক্রিয়া আসতে থাকে। খারাপ পারফরম্যান্সের কারণে কাঠগড়ায় দাঁড় করানো হয় তাঁকে।

ট্রোল হলেও থেমে থাকেননি আকমল। এক ভক্তের জবাবে আকমল টুইট করেন, “আমার ভক্তদের ভীষণ ভালবাসি। তাই অনুরোধ এমন নেতিবাচক কমেন্ট করবেন না। আপনাদের আশীর্বাদ এবং সমর্থন একমাত্র প্রেরণা।”

উমর আকমল দেশের হয়ে ১৬টি টেস্ট, ১১৬ ওয়ান ডে এবং ৮২ টি২০ খেলেছেন।