Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বধূ নির্যাতনের অভিযোগ এটিকের এই ফুটবলারের বিরুদ্ধে

রবিবার তনুশ্রী বললেন, ‘‘প্রবীরের সঙ্গে ২০১৬-তে আমার বিয়ে হয়। তার আগে ছ’বছর ওর সঙ্গে সম্পর্ক ছিল। বিয়ের পর প্রথম দু-তিন মাস সব কিছুই স্বাভাবিক ছিল।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ০৪:১১
Share: Save:

এটিকে মিডফিল্ডার প্রবীর দাসের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ করলেন তাঁর স্ত্রী তনুশ্রী দাস। গত শুক্রবার সোদপুরের ঘোলা থানায় প্রবীরের বিরুদ্ধে এফআইআর-ও করেছেন তিনি।

রবিবার তনুশ্রী বললেন, ‘‘প্রবীরের সঙ্গে ২০১৬-তে আমার বিয়ে হয়। তার আগে ছ’বছর ওর সঙ্গে সম্পর্ক ছিল। বিয়ের পর প্রথম দু-তিন মাস সব কিছুই স্বাভাবিক ছিল। কিন্ত তার পর থেকেই সমস্যা শুরু হয়।’’ এটিকে ফুটবলারের বিরুদ্ধে শারীরিক অত্যাচার করারও অভিযোগ করেছেন তাঁর স্ত্রী। বলেছেন, ‘‘শুধু মানসিক নয়, আমার ওপর শারীরিক অত্যাচারও চালিয়েছে প্রবীর। এ ছাড়া একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কেও জড়িয়ে পড়েছে প্রবীর। তা সত্ত্বেও ভেবেছিলাম, সব কিছু ঠিক হয়ে যাবে। কিন্তু তা হয়নি। অত্যাচার সহ্য করতে না পেরে বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হই। ওর যেন কড়া শাস্তি হয়।’’ এটিকে মিডফিল্ডারের পরিবারের সদস্যদের নামও রয়েছে তাঁর এফআইআর-এ।

অভিযোগ: পুলিশে করা সেই এফআইআরের ছবি। নিজস্ব চিত্র

ব্যারাকপুর কমিশনারেটের ডি সি টু ধ্রুবজ্যোতি দে আনন্দবাজার-কে বললেন, ‘‘বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করা হয়েছে প্রবীরের বিরুদ্ধে। তদন্ত শুরু হয়েছে।’’ প্রবীর এই মুহূর্তে এটিকের হয়ে আইএসএল খেলতে ব্যস্ত। চেষ্টা করেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। মোবাইল ফোন বন্ধ রয়েছে এই প্রতিশ্রুতিমান মিডফিল্ডারের। এটিকের এক মূখপাত্রের দাবি, এই বিষয়ে কিছুই জানেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabir Das Footballer ATK FIR Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE