Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Indian Arrows

অ্যারোজের বিরুদ্ধে জয়ের রাস্তায় ফিরতে মরিয়া ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্টের মূল চিন্তা চোট পাওয়া উইলিস প্লাজাকে নিয়ে। অ্যারোজের বিরুদ্ধে প্লাজার খেলা নিয়ে ধন্দে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট।

গার্সিয়ার তত্ত্বাবধানে ফিজিকাল ট্রেনিং সারছেন অর্ণবরা। ছবি: ইস্টবেঙ্গল সমাচার সৌজন্যে।

গার্সিয়ার তত্ত্বাবধানে ফিজিকাল ট্রেনিং সারছেন অর্ণবরা। ছবি: ইস্টবেঙ্গল সমাচার সৌজন্যে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৮ ২৩:১৮
Share: Save:

ইস্টবেঙ্গলের বিজয়রথ ধাক্কা খেয়েছে পাহাড়ে। শেষ মুহূর্তের ভুলে পুরো পয়েন্ট ফেলে আসতে হয়েছে মণিপুরে। মাত্র এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে খালিদ জামিলের দলকে।

তবে, নেরকার বিরুদ্ধে যে ভুল লাল-হলুদ ব্রিগেড করেছে তার পুনরাবৃত্তি চান না ইস্টবেঙ্গল কোচ খালিদ জামিল।

আর এই কারণেই ম্যাচের আগের দিন চিরাচরিত ভঙ্গিতেই ডিফেন্ডারদের নিয়ে আলাদা ভাবে অনুশীলন করাতে দেখা গেল খালিদকে। তবে, নেরকার বিরুদ্ধে বাজে ভাবে গোল হজম করতে হলেও ডিফেন্সিভ লাইনে পরিবর্তন আনতে নারাজ খালিদ। গত ম্যাচের ডিফেন্সকে ধরেই দল সাজাচ্ছেন আই লিগ জয়ী কোচ।

আরও পড়ুন: ধীরাজের দল ছাড়ায় অসন্তুষ্ট মাতোস

আরও পড়ুন: নতুন চ্যাম্পিয়ন পেল রঞ্জি ট্রফি

তবে, ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্টের মূল চিন্তা চোট পাওয়া উইলিস প্লাজাকে নিয়ে। অ্যারোজের বিরুদ্ধে প্লাজার খেলা নিয়ে ধন্দে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট। একান্তই যদি প্লাজাকে না পাওয়া যায় তা হলে প্লাজার জায়গায় শুরু করবেন চার্লস ডি’সুজা।

অন্য দিকে, অ্যারোজের প্রধান গোলরক্ষক ধীরাজ স্কটিশ ক্লাবে ট্রায়াল দিতে যাবেন, আর সেই কারণেই সরে দাঁড়িয়েছেন আই লিগের দল থেকে। ধীরাজের দল ছাড়ায় চাপে ইন্ডিয়ান অ্যারোজের কোচ লুইস নর্টন দে মাতোসও। তবে, কে আছে, কে নেই তা ভেবে দলের ফোকাস নষ্ট করতে নারাজ পর্তুগিজ কোচ। মোহবাগানের বিরুদ্ধে তাঁর দল জিততে না পারলেও তরুণ অ্যারোজ ফুটবলারদের খেলা দৃষ্টি আকর্ষণ করেছে ফুটবল প্রেমীদের।

মঙ্গলবার সেই তরুণ ফুটবলারদের উপর ভর করে মশাল বাহিনীকেও রুখে দেওয়ার মরিয়া চেষ্টা চালাবেন নর্টন সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Indian Arrows I-League Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE