Advertisement
২০ এপ্রিল ২০২৪
I-League

চড়ছে পারদ, জেনে নিন ইস্ট-মোহনের সম্ভাব্য দল

সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস এবং উৎসাহের অভাব না থাকলেও, দু’দলের অন্দরের আবহাওয়াটা কিন্তু বেশ চাপা। যেন যুদ্ধের আগের নিস্তব্ধতা গ্রাস করেছে ইস্ট-মোহনকে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৭ ২০:২৮
Share: Save:

বেজে গিয়েছে রবিবাসরীয় ডার্বির দামামা। হুঙ্কার-পাল্টা হুঙ্কারে সরগরম ময়দান। ইডেন ঘেঁষে দু’পা হাঁটলেই গায়ে লাগবে ডার্বির উত্তাপ। শুধু দুই দলের ক্লাব তাঁবুতেই নয়, ডার্বির উত্তাপ ছড়িয়ে পড়েছে দেশের বিভিন্ন প্রান্তে। গোটা দেশই এখন ডার্বি জ্বরে কাবু। বেঙ্গালুরু থেকে উড়ে এসেছেন সমর্থকরা। দিল্লি-গোয়া থেকেও কলকাতায় পাড়ি জমিয়েছেন অসংখ্য সমর্থক।

শিলিগুড়ি থেকে দলে দলে লোক আসতে শুরু করেছেন কলকাতায়। আগামী কাল দুপুর দুটোয় ম্যাচ।

সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস এবং উৎসাহের অভাব না থাকলেও, দু’দলের অন্দরের আবহাওয়াটা কিন্তু বেশ চাপা। যেন যুদ্ধের আগের নিস্তব্ধতা গ্রাস করেছে ইস্ট-মোহনকে। কোনও কোচই এ দিন নিজের প্রথম একাদশ খোলসা করলেন না সদস্য-সমর্থকদের সামনে। তবে এ দিনের অনুশীলন থেকে প্রায় স্পষ্ট, দু’দলের প্রথম একাদশে কারা সুযোগ পেতে চলেছেন আগামী কালের ডার্বিতে।

রবিবাসরীয় ডার্বিতে দুই প্রধানের সম্ভাব্য একাদশ:

মোহনবাগান: শিল্টন পাল, কিংসলে, কিংশুক দেবনাথ, আনসুমানা ক্রোমা, রিকি লালামাওমা, চেস্টারপল লিংডো, দিপান্ডা ডিকা, সোনি নর্দে, গুরজিন্দর কুমার রেনিয়ার ফার্নান্ডেজ, বিকোখই।

ইস্টবেঙ্গল: লুই ব্যারেটো, লালরামচুলোভা, গুরবিন্দর সিংহ, দীপক কুমার, এডুয়ার্ডো ফেরেরা, আল আমনা, কাটসুমি ইউসা, বাজো, ব্রেন্ডন ভ্যানলালরেমডিকা, লালডানমাওয়াইয়া রালতে, উইলিস প্লাজা।

আরও পড়ুন: ডার্বির আগে চাপে সঞ্জয়, হুঙ্কার ছাড়ছেন সমর্থকরা

আরও পড়ুন: যুবভারতীতে ইস্টবেঙ্গল প্র্যাকটিসে ডার্বির দামামা বাজল না

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE