Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2018

আইপিএল-এর কমেন্ট্রি বক্সে প্রসেনজিত্-ঋতুপর্ণা

শনিবার কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে ম্যাচে শেষ পর্যন্ত হেরে গিয়েছে নাইট রাইডার্স। তবে তাতে ক্রিকেট আড্ডা থেমে থাকেনি। প্রাক্তন নাইট ক্যাপ্টেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং গৌতম গম্ভীরের প্রতি ভাললাগার কথা শেয়ার করলেন প্রসেনজিত্।

স্টুডিওতে দুই তারকা।

স্টুডিওতে দুই তারকা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৮ ১৬:২৪
Share: Save:

ইডেনে তখন আইপিএল ম্যাচ খেলছে কলকাতা নাইট রাইডার্স। আর কমেন্ট্রি বক্সে বাংলায় কমেন্ট্রি করার জন্য হাজির প্রসেনজিত্ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। ঠিক এমন কম্বিনেশনই তৈরি হল গত শনিবার। জলসা মুভিসের পর্দায় দেখা গেল সেই মুহূর্ত।

শনিবার কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে ম্যাচে শেষ পর্যন্ত হেরে গিয়েছে নাইট রাইডার্স। তবে তাতে ক্রিকেট আড্ডা থেমে থাকেনি। প্রাক্তন নাইট ক্যাপ্টেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং গৌতম গম্ভীরের প্রতি ভাললাগার কথা শেয়ার করলেন প্রসেনজিত্।

নায়কের কথায়, ‘‘সৌরভ এবং গম্ভীর কেকেআরের আত্মার সঙ্গে জড়িয়ে আছে। সৌরভের নাইট টিম ছেড়ে যাওয়াটা আমাদের কাছে একটা বড় ধাক্কা। আর কেকেআরের জন্য মাঠে গম্ভীরকে খেলতে দেখা আমাদের সকলের জন্যই খুব ইমোশনাল মুহূর্ত।’’

আরও পড়ুন, সৌরভের বায়োপিকে অভিনয় করতে চান যিশু

আসন্ন ছবি ‘দৃষ্টিকোণ’-এর প্রচারে আইপিএলের কমেন্ট্রি বক্সে হাজির হয়েছিল প্রসেনজিত্-ঋতুপর্ণা। নায়িকা বলেন, ‘‘আইপিএল নিয়ে আমি সব সময়ই খুব উত্তেজিত থাকি। আর মাঠে গিয়ে বন্ধুদের সঙ্গে খেলা দেখার মজাই আলাদা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE