Advertisement
২৪ এপ্রিল ২০২৪

পুণে, নর্থ ইস্ট দুই শিবিরেই অস্বস্তি

গোয়া ম্যাচে রেফারি ও লাইন্সম্যানের সঙ্গে বিবাদে জড়ান পোপোভিচ। নির্বাসনের পাশাপাশি পাঁচ লক্ষ টাকা জরিমানাও হয়েছে পুণে কোচের। নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচে তিনি থাকবেন গ্যালারিতে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৭ ০৪:১৭
Share: Save:

এফসি গোয়ার বিরুদ্ধে আগের ম্যাচে দুরন্ত জয়। আজ, শনিবার ঘরের মাঠে প্রতিপক্ষ দশ দলের ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) টেবলে নবম স্থানে থাকা নর্থইস্ট ইউনাইটেড এফসি। তা সত্ত্বেও এফসি পুণে সিটি শিবির স্বস্তি নেই। কারণ, কোচ র‌্যাঙ্কো পোপোভিচ চার ম্যাচ নির্বাসিত।

গোয়া ম্যাচে রেফারি ও লাইন্সম্যানের সঙ্গে বিবাদে জড়ান পোপোভিচ। নির্বাসনের পাশাপাশি পাঁচ লক্ষ টাকা জরিমানাও হয়েছে পুণে কোচের। নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচে তিনি থাকবেন গ্যালারিতে। রিজার্ভ বেঞ্চে বসবেন পোপোভিচের সহকারী ভ্লাদিকা গুর্জিচ। তাঁর প্রধান চিন্তা অবশ্য ঘরের মাঠের ব্যর্থতা। তিনি বলেছেন, ‘‘ঘরের মাঠে আমরা পরপর দু’টো ম্যাচ হেরেছি। তার মানে এই নয় যে, আমরা খারাপ খেলেছি। তবে প্রত্যেকটা ম্যাচেই আমরা উন্নতি করছি। তাই এই মুহূর্তে অতীত নিয়ে না ভেবে সামনের দিকে তাকাতে চাই।’’ সেই সঙ্গে তিনি সতর্কও করে দিয়েছেন ফুটবলারদের। পুণের সহকারী কোচ বলেছেন, ‘‘নর্থ ইস্ট মাত্র চার পয়েন্ট পেয়েছে ঠিকই। কিন্তু ওদের খেলাগুলো দেখলেই বোঝা যাবে, আরও বেশি পয়েন্ট অর্জন করতে পারত। তাই নর্থ ইস্টকে একেবারেই হাল্কা ভাবে নিচ্ছি না আমরা।’’

নর্থ ইস্ট শিবিরেও অস্বস্তি বাড়ছে। দলের হতাশাজনক পারফরম্যান্সে ক্ষুব্ধ মালিক জন আব্রাহাম কোচ জোয়াও দে দেউসের উপর থেকে পুরোপুরি আস্থা হারিয়েছেন। ইতিমধ্যেই আগের কোচ নেলো ভিনগাদাকে ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন তিনি। এই পরিস্থিতিতে পুণের বিরুদ্ধে ম্যাচটা কার্যত অগ্নিপরীক্ষা দেউসের। যদিও নর্থ ইস্ট কোচ বলেছেন, ‘‘আমাদের রক্ষণ দারুণ শক্তিশালী। আমাদের বিরুদ্ধে গোল করা কঠিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football ISL 2017-18 ISL 4
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE