Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

বৃষ্টি হলেও ম্যাচ হওয়া নিয়ে সমস্যা নেই জানিয়ে দিলেন সৌরভ

বৃষ্টি নিয়ে ভাবতে নারাজ সৌরভ। অতীতে বৃষ্টির মধ্যেও ম্যাচ করানোর অভিজ্ঞতা রয়েছে প্রাক্তন ভারত অধিনায়কের। এ বারও তাই তিনি ভয় পাচ্ছেন না। কিছুদিন অবশ্য আগেই বৃষ্টি নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন পিচ কিউরেটর।

সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৭ ২০:৫৪
Share: Save:

কলকাতায় এই মুহূর্তে প্রতিদিনই বৃষ্টি হচ্ছে। তার মধ্যেই ২১ সেপ্টেম্বর কলকাতার ভারত-অস্ট্রেলিয়া ওয়ান ডে ম্যাচ। সেই সময়ও বৃষ্টির ভ্রূকুটি রয়েছে কলকাতায়। কিন্তু তা নিয়ে ভাবতে নারাজ ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। বরং তিনি আত্মবিশ্বাসী এই ম্যাচ নিয়ে। বৃহস্পতিবার তিনি বলেন, ‘‘মাঠ খুব ভাল অবস্থায় রয়েছে। একদিনের ম্যাচের জন্য তৈরি। এই মুহূর্তে খুব বৃষ্টি হচ্ছে ঠিকই কিন্তু প্রয়োজনীয় কভার রয়েছে আমাদের।’’

আরও পড়ুন

আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে শীর্ষ স্থান ধরে রাখল ভারত

টসে হারা বিরাটকেই সিদ্ধান্ত নিতে বললেন ঘোষক! দেখুন ভিডিও

বৃষ্টি নিয়ে ভাবতে নারাজ সৌরভ। অতীতে বৃষ্টির মধ্যেও ম্যাচ করানোর অভিজ্ঞতা রয়েছে প্রাক্তন ভারত অধিনায়কের। এ বারও তাই তিনি ভয় পাচ্ছেন না। কিছুদিন আগেই বৃষ্টি নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন পিচ কিউরেটর। যার জন্য প্রস্তুতিতে সমস্যা হচ্ছিল। কিন্তু এ দিন আশ্বস্ত করলেন সৌরভ। ভারতের অস্ট্রেলিয়া দল পাঁচটি ওয়ান ডে খেলবে। শুরু হবে ১৭ সেপ্টেম্বর থেকে। এই মুহূর্তে দারুণ ছন্দে রয়েছে বিরাট কোহালি অ্যান্ড ব্রিগেড। শ্রীলঙ্কা থেকে তিন ফর্ম্যাটের ক্রিকেটেই অল-উইন রেকর্ড নিয়ে ফিরছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE