Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sports News

রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ

একমাত্র স্মিথই যাঁকে ১২কোটিতে ধরে রেখেছিল রাজস্থান। ২০১৩তে রাজস্থানের হয়ে খেলেছিলেন স্মিথ। যে কারণে তাঁকে ধরে রাখতে পারল এই ফ্র্যাঞ্চাইজি।

স্টিভ স্মিথ। —ফাইল চিত্র।

স্টিভ স্মিথ। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
জয়পুর  শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:৪০
Share: Save:

দু’বছরের নির্বাসন কাটিয়ে আবার আইপিএল-এর মূলস্রোতে ফিরেছে রাজস্থান রয়্যালস। নতুন করে দলও তৈরি করেছে দারুণভাবে। ফিরিয়ে আনা হয়েছে শেন ওয়ার্নকে। যাঁর হাত ধরে প্রথম বছর চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান। কিন্তু এ বার তিনি ফিরছেন মেন্টর হিসেবে। আর সেই দলেরই অধিনায়ক বেছে নেওয়া হল অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথকে। ২০১৮-এর আইপিএল-এ রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব করতে দেখা যাবে স্মিথকেই।

একমাত্র স্মিথই যাঁকে ১২কোটিতে ধরে রেখেছিল রাজস্থান। ২০১৩তে রাজস্থানের হয়ে খেলেছিলেন স্মিথ। যে কারণে তাঁকে ধরে রাখতে পারল এই ফ্র্যাঞ্চাইজি। অতীতে রাজস্থানের হয়ে অধিনায়কত্বও করেছেন তিনি। তবে সম্পূর্ণ সময়ের জন্য নয়। এ বার সেটাই তুলে দেওয়া হল তাঁর হাতে। এ বার রাজস্থান রয়্যালসের মাথায় থাকছে দুই অস্ট্রেলিয়ান।

মাঝে স্মিথ খেলেছেন পুণে সুপারজায়ান্টের হয়ে। ২০১৭-এর আইপিএল-এ ধোনির বদলে স্মিথকেই অধিনায়কত্ব দেওয়া হয়েছিল পুণের। তাঁর অধিনায়কত্ব ফাইনালে পৌঁছেছিল পুণে। কিন্তু একরানে হেরে রানার্স হয়েই থাকতে হয়েছিল। স্মিথ ছাড়াও অধিনায়কত্বের দাবিদার ছিলেন অজিঙ্ক রাহানে ও বেন স্টোকস। আইনি জটিলতায় আটকে রয়েছে স্টোকস। তিনি যদি শেষ পর্যন্ত খেলতে না পারেন তা হলে তাঁর বদলি নেওয়ার কথাও ভেবে রেখেছে রাজস্থান।

আরও পড়ুন
এই দেশীয় তারকাদের দিকে নজর রাখুন এ বারের আইপিএলে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE