Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

কাউন্টিতে যোগ দিলেন অশ্বিন

ক্লাবের চিফ এক্সিকিউটিভ স্টিভ রোডস বলেন, ‘‘রবি অসাধারণ ক্রিকেটার। দারুণ ফর্মেও রয়েছে। র‌্যাঙ্কিংয়ে সেরা তিনে রয়েছে। ও অসাধারণ অল-রাউন্ডারও। যে ছ’নম্বরে ব্যাট করে সেঞ্চুরি করতে পারে।’’

রবিচন্দ্রন অশ্বিন। —ফাইল চিত্র।

রবিচন্দ্রন অশ্বিন। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৭ ২০:০৪
Share: Save:

ওরসেস্টারশায়ারে যোগ দিলেন ভারতের রবিচন্দ্রন অশ্বিন। শ্রীলঙ্কার বিরুদ্ধে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে ১৭টি উইকেট লিখে নিয়েছেন নিজের নামের পাশে। ওয়ান ডে ও টি২০তে বিশ্রাম দেওয়া হয়েছে এই বোলারকে। তার মধ্যেই নতুন চ্যালেঞ্জের সামনে আবার তিনি। এ বার কাউন্টি খেলতে দেখা যাবে অশ্বিনকে। ২০০৬এ জাহির খানের পর অশ্বিনই প্রথম ভারতীয় আবার যোগ দিলেন এই দলে। দারুণ সফল ছিলেন জাহির। অশ্বিনকে নেওয়া হল অস্ট্রেলিয়ার জন হেস্টিংসের পরিবর্তে।

আরও পড়ুন

ভারতকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আফ্রিদি

টেস্ট ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে লোকেশ রাহুল সেরা দশে

ক্লাবের চিফ এক্সিকিউটিভ স্টিভ রোডস বলেন, ‘‘রবি অসাধারণ ক্রিকেটার। দারুণ ফর্মেও রয়েছে। র‌্যাঙ্কিংয়ে সেরা তিনে রয়েছে। ও অসাধারণ অল-রাউন্ডারও। যে ছ’নম্বরে ব্যাট করে সেঞ্চুরি করতে পারে।’’ যদিও জন হেস্টিংসের চোটের জন্য ছিটকে যাওয়াটাকে দূর্ভাগ্যই বলেছেন তিনি। শেষ কয়েকটি ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ ওরসেস্টারশায়ারের জন্য। ৫১টি টেস্টে অশ্বিন ইতিমধ্যেই ২৮৬টি উইকেট নিয়েছেন। তার মধ্যে রয়েছে ২৬ বার পাঁচ উইকেট নেওয়ার কৃতিত্ব। একদিনের ক্রিকেটেও অশ্বিনের উইকেট ১৫০। ব্যাটেও সফল অশ্বিন ইতিমধ্যেই টেস্টে ২০০৪ রান করে ফেলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE