Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Sports News

রেকর্ড ট্রান্সফার ফিতে কেলিয়ানকে দলে নিল রিয়েল

২০১৫-১৬ মরসুম থেকেই তাঁকে নিয়ে জল্পনার শুরু। মোনাকোর হয়ে ২০১৬-১৭ মরসুমে ৪৪ ম্যাচে ২৬টি গোল করেছেন এই বিস্ময় বালক। এ বার ওয়ার্ল্ড ট্রান্সফার ফিতে সেই কেলিয়ান এমবাপেকে দলে নিতে চলছে রিয়েল মাদ্রিদ।

এই স্ট্রাইকারকে নিয়েই সরগরম ফুটবল বিশ্ব। ছবি: এএফপি।

এই স্ট্রাইকারকে নিয়েই সরগরম ফুটবল বিশ্ব। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৭ ২৩:০৩
Share: Save:

ফুটবল বিশ্বে আবারও রেকর্ড ট্রান্সফারে নাম লিখিয়ে ফেলল রিয়েল মাদ্রিদ। ক্রিস্টিয়ানো রোনাল্ডোর রিয়েলে থেকে যাওয়ার খবর নিশ্চিত হওয়ার দিনই এই খবরে গরম হয়ে উঠল ফুটবল বিশ্ব।

১৮ বছরের ফরাসী বিস্ময় বালককে দলে নিতে এতটাই মরিয়া রিয়েল মাদ্রিদ যে ১৬ কোটি পাউন্ড চুক্তিতেই যেতে রাজি। স্প্যানিশ সংবাদ মাধ্যমে এমন খবরই চলছে। মোনাকোর কেলিয়ান এমবাপেএমবাপের জন্য অবশ্য ঝাঁপিয়েছিল অনেকেই। সেই তালিকায় ছিল বার্সেলোনা, পিএসজি, ম্যানচেস্টার সিটি, চেলসি ও আর্সেনালের মত বড় দল। কিন্তু সবাইকে ছাপিয়ে গিয়েছে ইউরোপ চ্যাম্পিয়নরা। ২০১৫-১৬ মরসুম থেকেই তাঁকে নিয়ে জল্পনার শুরু। মোনাকোর হয়ে ২০১৬-১৭ মরসুমে ৪৪ ম্যাচে ২৬টি গোল করেছেন এই বিস্ময় বালক।

আরও খবর: ম্যানচেস্টার-প্যারিস সাঁজাকে দূরে সরিয়ে মাদ্রিদকেই বেছে নিলেন সিআর ৭

রিয়েল মাদ্রিদ গত জানুয়ারিতেও ট্রান্সফার উইন্ডো খোলার সময় কেলিয়ানকে দলে নেওয়ার একটা চেষ্টা চালিয়ে ছিল। কিন্তু সেই সময় পারেনি রিয়েল। এই মরসুমে হামেস রডরিগেজ ও আলভারো মোরাতার মতো দু’জন বিশ্বমানের স্ট্রাইকারকে ছেড়ে দিচ্ছে। সেই জায়গায় দলের প্রয়োজনে একজন ভাল মানের স্ট্রাইকার দরকার ছিল তাদের। তাক করেই বসেছিল রিয়েল কর্তারা। সেই মতই সুযোগ বুঝে কেলিয়ানকে তুলে নিল সিআর সেভেনের দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE