Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

আইপিএল-এর নতুন রেকর্ডে ঋশভ পন্থ

রবিবার ঘরের মাঠে ৪৪ বলে ৬৪ রানের ইনিংস খেলে থামলেন তিনি। তাতে ছিল চারটি বাউন্ডারি ও চারটি ওভার বাউন্ডারি। তাঁর ব্যাটেই দিল্লি শেষ পর্যন্ত থামল ১৭৪/৪এ।

রেকর্ড করলেন ঋশভ পন্থ। ছবি: পিটিআই।

রেকর্ড করলেন ঋশভ পন্থ। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ মে ২০১৮ ২০:০২
Share: Save:

তাঁর দল ইতিমধ্যেই ছিটকে গিয়েছে। কিন্তু শেষ বেলায় ছাপ রেখে গেলেন দিল্লির ঋশভ পন্থ। আইপিএল-এর ইতিহাসে কোনও উইকেট কিপার হিসেবে সর্বোচ্চ রান করে ফেললেন তিনি। তাঁর রান ৬৮৪। তাঁর আগে এই রেকর্ড ছিল রবিন উথাপ্পার। ২০১৪ আইপিএল-এ ৬৬০ রান করেছিলেন তিনি। এ দিন দিল্লির সামনে তেমন কোনও লক্ষ্য ছিল না। কিন্তু মুম্বইয়ের জন্য ছিল হাড্ডাহাড্ডি লড়াই। লক্ষ্যহীন ম্যাচে আইপিএল-এর রেকর্ড এল দিল্লির ঋশভের।

রবিবার ঘরের মাঠে ৪৪ বলে ৬৪ রানের ইনিংস খেলে থামলেন তিনি। তাতে ছিল চারটি বাউন্ডারি ও চারটি ওভার বাউন্ডারি। তাঁর ব্যাটেই দিল্লি শেষ পর্যন্ত থামল ১৭৪/৪এ। ঋশভকে যোগ্য সঙ্গত দিয়ে গেলেন ভি শঙ্কর। ৩০ বলে ৪৩ রানের ইনিংস খেললেন তিনি।

ঋশভের থেকে ৩৩ রান পিছনে রয়েছেন পঞ্জাবের লোকেশ রাহুল। তাঁর রান ৬৫২। পন্থ থামলেন ৫২.৬১ গড় নিয়ে। সঙ্গে স্ট্রাইক রেট ১৭৩.৬০। সঙ্গে একটি সেঞ্চুরিও রয়েছে। এই মরসুমে এখনও পর্যন্ত সব থেকে বেশি ছক্কা হাঁকিয়েছেন পন্থই। মোট ৩৭টি ছক্কা। কিন্তু একটাই হতাশা দলকে নক-আউটে তোলা হল না।

আরও পড়ুন
তিন দল নিশ্চিত, রাজস্থান না মুম্বই ফয়সালা আজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE