Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ফের হার রজারের

বিশ্বের ১৭৫ নম্বর খেলোয়াড় থানাসি কোকিনাকিসের বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডে হেরে গেলেন ফেডেরার। যে হারে র‌্যাঙ্কিংয়ে এক নম্বর স্থানও হারাচ্ছেন সুইস মহাতারকা। এক নম্বর স্থান ধরে রাখতে অন্তত কোয়ার্টার ফাইনালে উঠতে হতো ফেডেরারকে।

রজার ফেডেরার

রজার ফেডেরার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৮ ০৪:০৫
Share: Save:

মায়ামি মাস্টার্সে এ ভাবে যে জোড়া ধাক্কাটা আসবে রজার ফেডেরারের ভক্তরা হয়তো কল্পনাও করতে পারেননি।

বিশ্বের ১৭৫ নম্বর খেলোয়াড় থানাসি কোকিনাকিসের বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডে হেরে গেলেন ফেডেরার। যে হারে র‌্যাঙ্কিংয়ে এক নম্বর স্থানও হারাচ্ছেন সুইস মহাতারকা। এক নম্বর স্থান ধরে রাখতে অন্তত কোয়ার্টার ফাইনালে উঠতে হতো ফেডেরারকে। হারের পাশাপাশি ২০ গ্র্যান্ড স্ল্যাম জয়ী জানিয়ে দিয়েছেন ক্লে-কোর্ট মরসুম তিনি খেলবেন না এ বার। গত বারের মতো এ বারও নামছেন না তাই ফরাসি ওপেনে।

‘‘এ রকম পারফর্ম করার পর হারটা আমরা প্রাপ্য ছিল। এটাই মনে হচ্ছে ম্যাচটার পরে। এতটাই খারাপ লাগছে। আজ সন্তোষজনক পর্যায়ে খেলতে পারিনি,’’ হতাশ ফেডেরার বলেন। সঙ্গে যোগ করেন, ‘‘কখনও কখনও এ রকম ম্যাচের সামনে পড়তে হয়। কখনও জেতার রাস্তা খুঁজে পাওয়া যায়। কিন্তু আজ সেই রাস্তাটা আমি পাইনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roger Federer Miami Open tennis Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE