Advertisement
২০ এপ্রিল ২০২৪

রোনাল্ডো সম্ভবত সেই জুভেন্তাসে

জুভেন্তাসের প্রাক্তন সিইও লুসিয়ানো মজ্জির দাবি, রোনাল্ডো মিউনিখে নাকি জুভেন্তাসের জন্য ফিটনেস পরীক্ষাও দিয়েছেন।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৮ ০৪:২৩
Share: Save:

বিশ্বকাপের মধ্যেই বিশ্বফুটবলের চাঞ্চল্য! জ়িনেদিন জ়িদানের পরে রিয়াল মাদ্রিদ ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই খবর দিয়েছেন স্প্যানিশ ফুটবলের নামী সাংবাদিক গেইয়েম বালাগে। বলেছেন, ‘‘রিয়ালের সঙ্গে রোনাল্ডোর প্রতিনিধিদের কথা হয়েছে। ও জুভেন্তাসে সই করতে চায়। রিয়াল রোনাল্ডোর ইচ্ছেয় বাদ সাধছে না। শুধু বলা হয়েছে, রোনাল্ডোকে নিতে রিয়ালকে একশো মিলিয়ন ইউরো (ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে আটশো কোটি টাকা) দিতে হবে।’’ আপাতত জল্পনা, নেমার দা সিলভা স্যান্টোস (জুনিয়র) কি রিয়ালে আসছেন? রোনাল্ডোর ক্লাব ছাড়ার কারণ সেটাই?

জুভেন্তাসের প্রাক্তন সিইও লুসিয়ানো মজ্জির দাবি, রোনাল্ডো মিউনিখে নাকি জুভেন্তাসের জন্য ফিটনেস পরীক্ষাও দিয়েছেন। বালাগের বক্তব্য, পর্তুগিজ মহাতারকা এখন নিজেকে জুভেন্তাসের এক জনই মনে করছেন। ইতালির ক্লাবটির ম্যানেজিং ডিরেক্টর জুসেপে মারোত্তাকে এই বিষয়ে প্রশ্ন করা হলে জবাব, ‘‘এখন কিছুই বলব না।’’

স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর সত্যি হলে, চার বছরের চুক্তিতে প্রতি মরসুমের জন্য তাঁকে দেওয়া হবে ভারতীয় মুদ্রায় প্রায় ২৪২ কোটি টাকা। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে লিভারপুলকে হারিয়ে উঠেই রোনাল্ডো ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন। পঞ্চম বার ব্যালন ডি’ওর জিতে উঠেও তিনি জানিয়েছিলেন, ছোটবেলা থেকেই জুভেন্তাসের জন্য তিনি পাগল ছিলেন। তুরিনের ক্লাবের কোনও খেলা দেখার সুযোগই তিনি ছাড়তেন না। কিন্তু শেষ পর্যন্ত তিনি যে সত্যিই নিজের ছোটবেলার প্রিয় ক্লাবের দিকে ঝুঁকে পড়বেন তা কেউ আন্দাজ করেনি! বরং জল্পনা তৈরি হয়েছিল, রোনাল্ডো ক্লাব ছাড়লে খেলবেন ইংলিশ প্রিমিয়ার লিগে তাঁর পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। যদিও জোসে মোরিনহোর সঙ্গে তাঁর সম্পর্ক ভাল না বলেই এই জল্পনা নিয়েও সংশয় ছিল। হতে পারে সব বিচার করেই তিনি আগামী চার বছর জুভেন্তাসে খেলার সিদ্ধান্ত নিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Juventus Football Real Madrid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE