Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

খুদে ভক্তের চিঠিতে আপ্লুত সচিন

শুধু ক্রিকেটপ্রেমীরাই নন, সচিনের বায়োপিক ভাল লেগেছে বহু ক্রিকেটারেরও। কে নেই সেই তালিকায়! ভারত অধিনায়ক বিরাট কোহালি থেকে শিখর ধবন, সকলেই এই ছবির পর ক্রিকেট সম্রাটকে সেলাম জানিয়েছেন। কিন্তু, সব কিছু ছাপিয়ে গিয়েছে সচিনকে পাঠানো এক খুদে সমর্থকের চিঠি।

সচিন তেন্ডুলকার। ছবি: সংগৃহীত।

সচিন তেন্ডুলকার। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৭ ১৯:৩১
Share: Save:

কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকারের আত্মজীবনী নিয়ে তৈরি ছবি ‘সচিন: আ বিলিয়ন ড্রিম’ ছুঁয়ে গিয়েছে বহু ক্রিকেটপ্রেমীর মন। সচিন হয়ে ওঠার নেপথ্যের সেই যাত্রা মন স্পর্শ করেছে সকলের।

শুধু ক্রিকেটপ্রেমীরাই নন, সচিনের বায়োপিক ভাল লেগেছে বহু ক্রিকেটারেরও। কে নেই সেই তালিকায়! ভারত অধিনায়ক বিরাট কোহালি থেকে শিখর ধবন, সকলেই এই ছবির পর ক্রিকেট সম্রাটকে সেলাম জানিয়েছেন। কিন্তু, সব কিছু ছাপিয়ে গিয়েছে সচিনকে পাঠানো এক খুদে সমর্থকের চিঠি। ৬ বছরের মেয়ে তারা।

আরও পড়ুন: নয়া এই শটের নাম ‘হেলিস্কুপ’, দেখুন ভিডিও

আরও পড়ুন: রাফার রিটার্ন, আমি রজারের বয়ফ্রেন্ড নাকি!

লিট্‌ল মাস্টারকে পাঠানো চিঠিতে তারা নামের ওই নাবালিকা লিখেছে, “আমি তারা, আমার ছ’বছর বয়স। আমি সদ্যই তোমার সিনেমা দেখেছি এবং খুব ভাল লেগেছে। আমি তোমার সঙ্গে দেখা করতে চাই।”

শুক্রবার তারার পাঠানো ওই চিঠিটি টুইট করেন মাস্টার ব্লাস্টার। তিনি লেখেন “আমাকে চিঠি লেখার জন্য তোমায় অসংখ্য ধন্যবাদ তারা। এটা জেনেই আমার দারুণ লেগেছে যে তুমি আমার সিনেমা উপভোগ করেছ। সর্বদা হাসি মুখে থেকো।” ! ' ) (_)

শুক্রবার তারার পাঠানো ওই চিঠিটি টুইট করেন মাস্টার ব্লাস্টার। তিনি লেখেন “আমাকে চিঠি লেখার জন্য তোমায় অসংখ্য ধন্যবাদ তারা। এটা জেনেই আমার দারুণ লেগেছে যে তুমি আমার সিনেমা উপভোগ করেছ। সর্বদা হাসি মুখে থেকো।” (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE