Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

বিশ্বকাপের আগে ভারতীয় দলকে শুভেচ্ছা বার্তা সচিনের

ভারতের মাটিতে শুরু হতে চলা বিশ্বকাপকে কেন্দ্র করে শুরু থেকেই প্রত্যাশা তুঙ্গে ফুটবলপ্রেমীদের। বিশ্বকাপ অভিযান শুরু করার আগে দেশের তরুণ ফুটবলারদের জন্য শুভেচ্ছা বার্তা পাঠালেন কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর।

সচিন তেন্ডুলকর। ছবি: এএফপি।

সচিন তেন্ডুলকর। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৭ ১৮:৩৫
Share: Save:

আর কয়েক ঘণ্টার অপেক্ষা, তার পরই শুরু হতে চলেছে অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপ। এই প্রথম বিশ্বকাপের মঞ্চে অভিষেক হতে চলেছে ভারতের। ফলে ভারতের মাটিতে শুরু হতে চলা বিশ্বকাপকে কেন্দ্র করে শুরু থেকেই প্রত্যাশা তুঙ্গে দেশের ফুটবলপ্রেমীদের।

আরও পড়ুন: দিল্লি আজ ফুটবলমুখী, মিশতে চলেছে অতীত-বর্তমান

আরও পড়ুন: দিল্লিতে টিকিটের হাহাকার, কালোবাজারে বিকোচ্ছে পাঁচ গুণ দামে

বিশ্বকাপ অভিযান শুরু করার আগে দেশের তরুণ ফুটবলারদের জন্য শুভেচ্ছা বার্তা পাঠালেন কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর। নিজের টুইটার হ্যাডেলে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন লিটল মাস্টার। নিজের ভিডিও বার্তায় সচিন বলেন “ভারতের মাটিতে বিশ্বকাপ ফুটবল শুরু হতে চলেছে। এটা আমাদের সকলের কাছেই গর্বের বিষয়। যে ভাবে বিভিন্ন জায়গা থেকে প্রতিক্রিয়া আসছে তা এক কথায় অনবদ্য।” তরুণ ফুটবলারদের উদ্ধুদ্ধ করতে সচিন আরও বলেন “মাঠের বাইরে এবং মাঠের ভিতরে আমাদের দেখিয়ে দিতে হবে আমরা এই টুর্নামেন্টের জন্য কতটা যোগ্য। বুঝিয়ে দিতে হবে আমরা কতটা কঠিন প্রতিপক্ষ। এগিয়ে চলো ছেলেরা। তোমাদের জন্য অনেক শুভেচ্ছা রইল।” ! & ! (_)

বিশ্বকাপ অভিযান শুরু করার আগে দেশের তরুণ ফুটবলারদের জন্য শুভেচ্ছা বার্তা পাঠালেন কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর। নিজের টুইটার হ্যাডেলে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন লিটল মাস্টার। নিজের ভিডিও বার্তায় সচিন বলেন “ভারতের মাটিতে বিশ্বকাপ ফুটবল শুরু হতে চলেছে। এটা আমাদের সকলের কাছেই গর্বের বিষয়। যে ভাবে বিভিন্ন জায়গা থেকে প্রতিক্রিয়া আসছে তা এক কথায় অনবদ্য।” তরুণ ফুটবলারদের উদ্ধুদ্ধ করতে সচিন আরও বলেন “মাঠের বাইরে এবং মাঠের ভিতরে আমাদের দেখিয়ে দিতে হবে আমরা এই টুর্নামেন্টের জন্য কতটা যোগ্য। বুঝিয়ে দিতে হবে আমরা কতটা কঠিন প্রতিপক্ষ। এগিয়ে চলো ছেলেরা। তোমাদের জন্য অনেক শুভেচ্ছা রইল।” (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE