Advertisement
২৩ এপ্রিল ২০২৪

‘নিজের’ গ্রামে গিয়ে খুশি সচিন

মঙ্গলবার সচিন গিয়েছিলেন ডনজা গ্রামে। যে গ্রাম তিনি ‘দত্তক’ নিয়েছিলেন সংসদ আদর্শ গ্রাম যোজনা প্রকল্পের আওতায়।

রূপকার: ডনজা গ্রাম পরিদর্শনে সচিন তেন্ডুলকর। ছবি: পিটিআই 

রূপকার: ডনজা গ্রাম পরিদর্শনে সচিন তেন্ডুলকর। ছবি: পিটিআই 

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৭ ০৪:২৯
Share: Save:

তাঁর দত্তক নেওয়া গ্রামে পা রেখে মুগ্ধ হয়ে গেলেন সচিন তেন্ডুলকর।

মঙ্গলবার সচিন গিয়েছিলেন ডনজা গ্রামে। যে গ্রাম তিনি ‘দত্তক’ নিয়েছিলেন সংসদ আদর্শ গ্রাম যোজনা প্রকল্পের আওতায়। রাজ্য সভার সদস্য সচিন এই গ্রামের উন্নতির জন্য চার কোটি টাকা সাংসদ তহবিল থেকে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সচিন। সেই কাজ কতটা এগিয়েছে সরেজমিনে দেখতে আসার পরে সচিন বলেছেন, ‘‘আপনাদের উৎসাহ দেখে আমি মুগ্ধ। আশা করি আমরা সবাই এই গ্রামের উন্নতিতে একজোট হয়ে এগিয়ে যাব। পরিকাঠামো উন্নত করার লক্ষ্যে প্রাথমিক বাধাগুলো আমরা পেরিয়ে আসতে পেরেছি। আমি নিশ্চিত এ বার বাকি কাজটা শেষ করার পথে আমরা আরও গতি আনতে পারব।’’ সঙ্গে তিনি যোগ করেন, ‘‘ডনজা গ্রামকে আমরা একটা রোল মডেল হিসেবে তুলে ধরতে চেয়েছি।’’

সচিনের দত্তক নেওয়া দ্বিতীয় গ্রাম ডনজা। এর আগে অন্ধ্রপ্রদেশের পুত্তুমরাজু কানদ্রিগ্রা গ্রাম দত্তক নিয়েছিলেন সচিন। ডনজা গ্রামে একটি জলের ট্যাঙ্ক বসানো এবং গ্রামের বাড়িগুলিতে জল সরবরাহ করার পরিকল্পনাকে রূপ দেওয়ার কাজ চলছে, বলে জানিয়েছেন সচিনের মুখপাত্র। পাশাপাশি তৈরি করা হচ্ছে একটি নতুন স্কুল বাড়িও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE