Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ফিরেই দলকে পরামর্শ সঞ্জয়ের

সোমবার থেকেই শুরু হয়ে গেল আনসুমানা ক্রোমাদের অনুশীলন। সেনাদের নিয়মে এখন ময়দান বন্ধ। তাই মাঠে বল নিয়ে নামেননি কেউই।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৭ ০৩:১১
Share: Save:

আই লিগের প্রস্তুতি শুরু হওয়ার দিনেই ক্লাব তাঁবুতে এলেন সঞ্জয় সেন। বাইপাস সার্জারির পর এটাই প্রথম মাঠে আসা মোহনবাগান চিফ কোচের। তবে আপাতত তিনি মাঠে নেমে কোচিং করাবেন না। অক্টোবরের তৃতীয় সপ্তাহে পুরো দমে কোচিং করাবেন বলে নিজেই জানিয়েছেন।

সোমবার থেকেই শুরু হয়ে গেল আনসুমানা ক্রোমাদের অনুশীলন। সেনাদের নিয়মে এখন ময়দান বন্ধ। তাই মাঠে বল নিয়ে নামেননি কেউই। ক্লাব তাঁবুতেই জিম করেন ফুটবলাররা। মহমেডান থেকে আসা দিপান্দা ডিকা, শঙ্কর রায়, রানা ঘরামি, শেখ ফৈয়াজ, দীপেন্দু দুয়ারিদের শারীরিক সক্ষমতার পরীক্ষা নেওয়া হয়। সেখানেই ফুটবলারদের সঙ্গে বৈঠক করেন কোচ সঞ্জয় এবং সহকারী কোচ শঙ্করলাল চক্রবর্তী। জানিয়ে দেওয়া হয়, সিকিম গোল্ড কাপ এবং আই লিগ জেতাই লক্ষ্য থাকবে টিমের।

আরও পড়ুন: বাবার আপত্তি উপেক্ষা করেই ফুটবলে মণিপুরের নয়া তারকা

শহরে আসা সবুজ-মেরুনের দুই বিদেশি অস্ট্রেলিয়ার দিয়েগো ফেরিরা ও জাপানি ইউটা কিনওয়াকি অবশ্য আসেননি অনুশীলনে। বেশি রাতে শহরে আসায় তাঁদের বিশ্রাম দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার থেকে বারাসতে অনুশীলন করতে যাচ্ছেন শিল্টন পাল, রেইনার ফার্নান্ডেজরা। আজহারউদ্দিন মল্লিক ছাড়া সব ফুটবলারই থাকবেন। দিয়েগো এবং ইউটাও নামবেন। তবে সনি নর্দে আসবেন অক্টোবরের তৃতীয় সপ্তাহে। হাইতির হয়ে ফিফা ফ্রেন্ডলি খেলে আসবেন তিনি। ক্লাব সূত্রের খবর, ২০ অক্টোবরের মধ্যে সনিকে আনার চেষ্টা চলছে। আই লিগের আগে নতুন ফুটবলারদের টিমের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য সিকিমে গভর্নস গোল্ড কাপ খেলতে যাচ্ছে মোহনবাগান। ১১ অক্টোবর তাদের প্রথম ম্যাচ। ফাইনালে উঠলে টিম ফিরবে ১৬ তারিখ। তারপরই আই লিগের চূড়ান্ত প্রস্তুতি শুরু হবে। ময়দান বন্ধ থাকায় মোহনবাগানের মতো ইস্টবেঙ্গলকে চলে যেতে হচ্ছে হাওড়ায়। কলকাতা লিগ জেতার পর আজ মঙ্গলবার থেকে মাঠে নেমে পড়ছেন খালিদ জামিলও। হাওড়া স্টেডিয়ামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE