Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

কোচ হওয়া হল না, ছুটি কাটাতে কানাডায় সহবাগ

তাঁর আবেদনপত্র নিয়ে কম আলোচনা হয়নি। শোনা গিয়েছিল তিনি নাকি এক লাইনের সিভি জমা দিয়েছিলেন বোর্ডের কাছে। কিন্তু পরে তিনি তা অস্বীকার করেন। তিনি নাকি স্বাভাবিক বাকি ন’জনের মতই আবেদন করেছিলেন নিয়ম মেনে।

কানাডায় শপিংয়ে বীরেন্দ্র সহবাগ। ছবি: সহবাগের ইনস্টাগ্রাম থেকে।

কানাডায় শপিংয়ে বীরেন্দ্র সহবাগ। ছবি: সহবাগের ইনস্টাগ্রাম থেকে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৭ ১৫:৪০
Share: Save:

অপেক্ষা ছিল ভারতীয় দলের কোচ নির্বাচনের। মঙ্গলবার রবি শাস্ত্রী ও তাঁর সহকারিদের নাম ঘোষণা হতেই পরিকল্পনা বদলে ফেললেন বীরেন্দ্র সহবাগ। পরিবার নিয়ে সোজা পাড়ি দিলেন কানাডা। টেনশন শেষে ছুটির মেজাজে এখন স্বপরিবারে সহবাগ।

তাঁর আবেদনপত্র নিয়ে কম আলোচনা হয়নি। শোনা গিয়েছিল তিনি নাকি এক লাইনের সিভি জমা দিয়েছিলেন বোর্ডের কাছে। কিন্তু পরে তিনি তা অস্বীকার করেন। তিনি নাকি স্বাভাবিক বাকি ন’জনের মতই আবেদন করেছিলেন নিয়ম মেনে। এর পর ইন্টারভিউতে শোনা যায় দারুণ প্রেজেন্টেশন দিয়েছিলেন টম মুডি। রবি শাস্ত্রীও ছিলেন তাঁরই কাছাকাছি। সহবাগও নাকি ভালই ইন্টারভিউ দিয়েছিলেন। কিন্তু তিনি কোচ হবেন না তা জানাই ছিল। তবুও শেষটা দেখতে চেয়েছিলেন ভারতীয় ক্রিকেটের বীরু। একটা সময় পর্যন্ত শোনাও গিয়েছিল এগিয়ে রয়েছেন সহবাগ। কিন্তু শাস্ত্রীর সঙ্গে ছিল অধিনায়কের সমর্থন।

আরও খবর: ‘কোচ’ নাটকে যবনিকা, রবির উদয় যে পথে

আবার সোশ্যাল মিডিয়ায় ফিরলেন সহবাগ। যদিও ক্রিকেট নিয়ে সেখানে কিছু নেই। বরং ভারতীয় ক্রিকেট থেকে দুরে এখন তিনি ছুটির মেজাজে। সেলফি পোস্ট করে লিখলেন ‘‘চিলিং ইন কানাডা।’’ কানাঘুঁষো শোনা যাচ্ছিল ক্রিকেট উপদেষ্টা কমিটি চেয়েছিল সহবাগকে। কিন্তু কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটরস জানিয়ে দেয় শুধু উপদেষ্টা কমিটির মতের উপর কোচ নির্বাচন হবে না। তার পরই বিরাটদের মত জানতে ওয়েস্ট ইন্ডিজ উড়ে যান বিসিসিআই কর্তা। তার পর কোচের নাম ঘোষণা সাময়িক স্থগিত রাখতে চাইলেও সিওএ তা হতে দেয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE