Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virender Sehwag

রজারের গরুপ্রেম, টুইটে আপ্লুত সহবাগ

বুধবার তিনি রজার ফেডেরারে গরুর সঙ্গে একটি ছবির কোলাজ পোস্ট করে লিখলেন, ‘‘তারকা রজার ফেডেরারে গরুপ্রেম। দারুণ লাগছে দেখে।’’ সম্প্রতি উইম্বলডনের ইতিহাসে সব থেকে বেশি বয়সের চ্যাম্পিয়ন হিসেবেও রেকর্ডে উঠে এসেছেন তিনি।

বীরেন্দ্র সহবাগ। —ফাইল চিত্র।

বীরেন্দ্র সহবাগ। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৭ ১৯:০৯
Share: Save:

রজার ফেডেরারের গরু প্রেম সম্পর্কে হয়ত সবারই জানা। এ বার সেটা নিয়েই টুইট করে বসলেন বীরেন্দ্র সহবাগ। তিনি আবার টেনিস তারকার এই মুগ্ধতায় বেশ মুগ্ধ। গত রবিবারই রেকর্ড অষ্টমবার উইম্বলডন চ্যাম্পিয়ন হয়েছিলেন ফেডেরার। তার পর তাঁকে নিয়ে প্রচুর টুইটও হয়েছে। শুভেচ্ছার বন্যায় ভেসেছেন। তবে, ফেডেরারকে নিয়ে অন্যরকম স্বাদের টুইট পাওয়া গেল সহবাগের কাছ থেকে। সে সব ছেড়ে তিনি কি না পড়লেন রজারের গরুপ্রেম নিয়ে! এমনিতে তিনি এই ব্যাপারে বেশ অ্যাকটিভ। নতুন নতুনভাবে তিনি মনোর়ঞ্জন করেই চলেছেন।

আরও খবর: ‘শাস্ত্রী-কুম্বলেরা আসবে যাবে, দল থেকে যাবে’

বুধবার তিনি রজার ফেডেরারে গরুর সঙ্গে একটি ছবির কোলাজ পোস্ট করে লিখলেন, ‘‘তারকা রজার ফেডেরারে গরুপ্রেম। দারুণ লাগছে দেখে।’’ সম্প্রতি উইম্বলডনের ইতিহাসে সব থেকে বেশি বয়সের চ্যাম্পিয়ন হিসেবেও রেকর্ডে উঠে এসেছেন তিনি। সঙ্গে ১৯তম গ্র্যান্ডস্লাম। ২০১৩তে ফেডেরারকে গরু উপহার দিয়েছি সুইট ওপেন টেনিসের আয়োজকরা। তার নাম ছিল জুলিয়েট। এর পর আগও বেশ কিছু গরু কিনেছিলেন তিনি তাঁর ফার্মের জন্য।

দেখুন সেই টুইট

দেখুন সেই টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE