Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shakib Al Hasan

টেস্ট থেকে ৬ মাস ছুটি চান সাকিব, নারাজ বোর্ড

তারকা অল রাউন্ডারের এই সিদ্ধান্তে হতবাক বাংলাদেশের ক্রিকেট সার্কিট। সোমবার সাকিবের থেকে চিঠি পাওয়ার কথা সরকারি ভাবে স্বীকার করে নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সাকিব আল হাসান। ছবি: এএফপি।

সাকিব আল হাসান। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৩৩
Share: Save:

মঞ্জুর হল না সাকিব আল হাসানের অনুরোধ। ছয় মাসের জন্য টেস্ট ক্রিকেট থেকে সাকিবকে বিশ্রাম দিতে নারাজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আপাতত তাঁকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দু'টি টেস্ট ম্যাচের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। রবিবার আকস্মিক ভাবে টেস্ট ক্রিকেট থেকে ছয় মাসের বিরতি নেওয়ার আর্জি জানিয়েছিলেন বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)কে চিঠি দিয়ে নিজের এই সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন সাকিব। অসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের আগে তারকা অল রাউন্ডারের এই সিদ্ধান্তে বেশ অবাকই হয়েছিল বাংলাদেশের ক্রিকেট সার্কিট। সোমবার সাকিবের থেকে চিঠি পাওয়ার কথা সরকারি ভাবে স্বীকারও করে নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন: স্লেজিং দিয়েই স্লেজিংয়ের জবাব, ভাইরাল ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যানের এই ভিডিও

আরও পড়ুন: ভারতীয় দলে কেন বেঙ্গালুরুর চারজন? আঙুল বিরাটের দিকে

এ দিন বিসিবি-এর মুখপাত্র জালাল ইউনুস বলেন, “টেস্ট ক্রিকেট থেকে সাময়িক বিশ্রাম চেয়ে সাকিব বোর্ডকে চিঠি দিয়েছিল।” এ দিন ইউনুস আরও বলেন, “টেস্টে দেশের হয়ে প্রতিনিধিত্ব না করলেও ক্রিকেটের অন্য ফর্ম্যাটে বাংলাদেশের হয়ে খেলবে ও। নিজেকে সতেজ রাখার জন্যই টেস্ট ক্রিকেট থেকে সাময়িক সময়ের জন্য বিরতি নিচ্ছে সাকিব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE