Advertisement
২৪ এপ্রিল ২০২৪

প্রথম গেম জিতেও ছিটকে গেলেন সিন্ধু

প্রথম গেমে এগিয়ে থেকেও সুবিধে নিতে পারলেন না পিভি সিন্ধু। ব্যাডমিন্টন এশিয়া চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে চিনের হি বিনজিয়াওয়ের কাছে হারলেন তিনি।

হতাশা: পারলেন না সিন্ধু। হেরে গেলেন শুক্রবার। ফাইল চিত্র।

হতাশা: পারলেন না সিন্ধু। হেরে গেলেন শুক্রবার। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০১৭ ০৩:৪৩
Share: Save:

প্রথম গেমে এগিয়ে থেকেও সুবিধে নিতে পারলেন না পিভি সিন্ধু। ব্যাডমিন্টন এশিয়া চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে চিনের হি বিনজিয়াওয়ের কাছে হারলেন তিনি। ফল ২১-১৫, ১৪-২১, ২২-২৪। এক ঘণ্টা ১৭ মিনিটের লড়াইয়ে অষ্টম বাছাই চিনা খেলোয়াড়ের কাছে চতুর্থ বাছাই ভারতীয় তারকার ছিটকে যাওয়ার পাশাপাশি এ বারের টুর্নামেন্টে ভারতের অভিযানও শেষ হয়ে গেল।

প্রথম গেমে সিন্ধু ৪-৪ থেকে দ্রুত গেম দখল করে নিলেও দ্বিতীয় গেমে বিনজিয়াও চোখের নিমেষে এগিয়ে যান ১৩-৭। সিন্ধু এর পর তিনি কয়েকটা পয়েন্ট পেলেও তা যথেষ্ট ছিল না। তৃতীয় গেমে লড়াই আরও তীব্র হয়ে ওঠে। এক সময় পয়েন্ট দাঁড়ায় ১৬-১৬। বিনজিয়াও এর পরে গেম পয়েন্টে পৌঁছে যান। সিন্ধু ফের পয়েন্ট তুলে নিয়ে ২০-২০ করে ফেলেন। এর পর তা হয় ২১-২১। সিন্ধু আর এক পয়েন্ট পেয়ে ২২-২১ এগিয়ে যান। তাতেও শেষ রক্ষা হয়নি। বিনজিয়াও ২২-২২ করে টানা দুটো পয়েন্ট তুলে গেম ও ম্যাচ দখল করে নেন। সেমিফাইনালে বিনজিয়াওকে খেলতে হবে জাপানি প্রতিপক্ষ ও টুর্নামেন্টের দ্বিতীয় বাছাই আকানে ইয়ামাগুচির বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Badminton P. V. Sindhu Badminton Asia Championships
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE