Advertisement
১৮ এপ্রিল ২০২৪
ক্রিকেটের ক্রোড়পতি লিগ: টুকরো খবর 

হিটম্যান এবার বন্দুকবাজ, হকি খেলবে আব্রাম

মুম্বই ইন্ডিয়ান্স-এর নীল জার্সি গায়ে রোহিতের দুই হাতে পিস্তল। চোখে রোদচশমা। মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকদের বক্তব্য, ব্যাট হাতে বাইশ গজে রোহিত-কে দেখে এমন ছবিই নাকি ভাসতে থাকে বোলারদের মনে।

যাত্রা: বেঙ্গালুরু ফিরে গেলেন, বিমানবন্দরে কোহালি। নিজস্ব চিত্র

যাত্রা: বেঙ্গালুরু ফিরে গেলেন, বিমানবন্দরে কোহালি। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৮ ০৪:৩৩
Share: Save:

হাজির ‘হিটম্যান’

• টি-টোয়েন্টি ক্রিকেটে ব্যাট হাতে তাঁর আগ্রাসী ক্রিকেটের জন্য ভারতীয় ক্রিকেটে তিনি পরিচিত ‘হিটম্যান’ নামে। মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক সেই রোহিত শর্মার হাতে কি না পিস্তল! না, মাঠে বা অনুশীলনে নয়। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকরা রোহিত শর্মার এমন ‘ইমোজি’-ই তৈরি করেছেন। যা ঘুরছে ইন্টারনেট-এ। যেখানে মুম্বই ইন্ডিয়ান্স-এর নীল জার্সি গায়ে রোহিতের দুই হাতে পিস্তল। চোখে রোদচশমা। মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকদের বক্তব্য, ব্যাট হাতে বাইশ গজে রোহিত-কে দেখে এমন ছবিই নাকি ভাসতে থাকে বোলারদের মনে। তাই অধিনায়কের জন্য এই ‘ইমোজি’ বানিয়েছেন তাঁরা।

শাহরুখের ইচ্ছা

• আইপিএল শুরুর দিকে তিনি বলতেন ছেলে আরিয়ান এবং মেয়ে সুহানার আবদারেই কলকাতা নাইট রাইডার্স দল কিনতে আগ্রহী হয়েছিলেন। কেকেআর মালিক শাহরুখ খান এ বার আইপিএলের প্রথম ম্যাচ জিতে শোনালেন ছোট ছেলে আব্রামকে নিয়ে তাঁর ইচ্ছার কথা। রবিবার কলকাতায় বিরাট কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-কে হারিয়ে উঠে শাহরুখ ইডেন প্রদক্ষিণ করার সময় তাঁকে করা হয়েছিল আব্রামের খেলা সংক্রান্ত প্রশ্ন। শাহরুখ জবাব দেন, ‘‘এখনও খুব ছোট আব্রাম। ক্রিকেট খেলা শুরু করেনি। কিন্তু বাড়িতে মাঝে মাঝে ফুটবল খেলে। আমি চাই, এক দিন ভারতের জাতীয় দলের হয়ে হকিতে প্রতিনিধিত্ব করুক আব্রাম।’’ বলিউডের ছবি ‘চক দে ইন্ডিয়া’ প্রকাশ হওয়ার পরে হকি নিয়ে শাহরুখের ভালবাসা কারও অজানা নয়। আব্রামের বয়স এই মুহূর্তে পাঁচ। আগামী দিনে কোন খেলায় তার অনুরাগ বাড়বে সেটাই দেখার।

সেরে উঠছেন হার্দিক

• প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে গোড়ালি মচকে গিয়ে চোট পেয়েছিলেন হার্দিক পাণ্ড্য। ফলে পরবর্তী ম্যাচে বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তাঁকে পাওয়া যাবে কি না তা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল। কিন্তু সোমবার মুম্বই সমর্থকদের আশ্বস্ত করেছেন রোহিত শর্মা। তাঁর কথায়, ‘‘সুস্থ হয়ে উঠছে হার্দিক। গোড়ালি মচকে গেলেও সে দিন ফিরে এসে চার ওভার বল করে গিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli IPL 2018 IPL 11 Glimpses Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE