Advertisement
১৭ এপ্রিল ২০২৪
ক্রিকেটের ক্রোড়পতি লিগ: টুকরো খবর

সূর্যকুমারের অভিনব পোশাক, প্রীতির ভাংড়া

এখন স্পনসরের সঙ্গে চুক্তির কারণে সব দলকেই সফর করার সময় আলাদা টি-শার্ট পরতে হয়। জয়পুর সফর করার সময়ে  টি-শার্ট নিয়ে যাননি সূর্যকুমার যাদব।

উচ্ছ্বাস: ম্যাচের সেরার ট্রফি নিয়ে প্রীতির সঙ্গে সেলফি গেলের। ছবি: আইপিএল

উচ্ছ্বাস: ম্যাচের সেরার ট্রফি নিয়ে প্রীতির সঙ্গে সেলফি গেলের। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৮ ০৪:৩০
Share: Save:

সূর্যকুমারের অদ্ভুত পোশাক

• রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে জয়পুরে ম্যাচ ছিল মুম্বই ইন্ডিয়ান্সের। এখন স্পনসরের সঙ্গে চুক্তির কারণে সব দলকেই সফর করার সময় আলাদা টি-শার্ট পরতে হয়। জয়পুর সফর করার সময়ে টি-শার্ট নিয়ে যাননি সূর্যকুমার যাদব। তাই সূর্যকে সার্কাসের জোকারের পোশাক পরিয়ে ছবি তুলে টুইট করেন মাহেলা। সঙ্গে লেখেন, ‘পোশাক না নিয়ে আসার জন্য এটা করা হল। ভবিষ্যতে অন্য কাউকেও এই পোশাক পরতে হতে পারে।’’ কিন্তু প্রশ্ন হচ্ছে, শাস্তি হিসেবে কি সার্কাসের জোকারের পোশাক পরানো উচিত? তাতে কি তাঁদের অসম্মান করা হয় না?

দুই বাবা, দুই বন্ধু

• দু’জনের বাবা কর্মসূত্রে বন্ধু। দারা সিংহ রানা এবং বিশ্বনাথ স্যামসন দু’জনেই কাজ করতেন দিল্লি পুলিশের কনস্টেবল হিসেবে। প্রথম জনের ছেলে নীতীশ রানা এ বারের আইপিএলে খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আর বিশ্বনাথ-পুত্র সঞ্জু স্যামসন রাজস্থান রয়্যালসে। বুধবার জয়পুরে ছেলের খেলা দেখতে এসেই দারা সিংহ রানা ফোন করেছিলেন বিশ্বনাথকে। কিন্তু তিনি কেরলে ছিলেন স্থানীয় ফুটবল দলের কোচিংয়ে ব্যস্ত থাকায়। দারা সিংহ রানা বলছেন, ‘‘আমরা দু’জনেই বন্ধু। আমাদের ছেলেরাও দু’জনে এক সঙ্গেই খেলা শুরু করেছে। রাজস্থান যখন দিল্লিতে খেলতে আসবে, তখন দেখা হবে বন্ধুর সঙ্গে।’’

গেলের সঙ্গে ভাংড়া প্রীতির

• নিলামে ক্রিস গেলকে সই করানোর পরে প্রীতি জিন্টা বলেছিলেন, আইপিএলে পঞ্জাবের জার্সিতে গেল ঝড় শুরু হল বলে। প্রথম দু’ম্যাচে গেল দলে ছিলেন না। কিন্তু ক্যারিবিয়ান তারকা প্রথম একাদশে সুযোগ পেতেই প্রীতির কথা মিলে গেল। যাতে বেজায় খুশি পঞ্জাবের মালকিন। বৃহস্পতিবার গেলের ব্যাটিংয়ের দাপটে সানরাইজার্সকে হারানোর পরে তো ভাংড়াও নাচেন গেলের সঙ্গে প্রীতি।

ম্যাচ প্রতি ৬.৫ কোটি

• আইপিএলে অদূর ভবিষ্যতে এক জন ভাল ক্রিকেটার ম্যাচ প্রতি ১ মিলিয়ন মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় সাড়ে ছয় কোটি টাকার ওপর) আয় করতে পারেন। এই মন্তব্য করেছেন আইপিএলের প্রতিষ্ঠাতা ললিত মোদী। ইংল্যান্ডের সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘ধীরে ধীরে আইপিএল সেই জায়গাতেই যাচ্ছে। বিশ্বের অন্যতম বিত্তশালী লিগ হিসেবে দেখা হচ্ছে আইপিএলকে।’’ ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস রাজস্থান রয়্যালসের হয়ে প্রত্যেক মরসুমে প্রায় ১৩ কোটি টাকা রোজগার করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE