Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

কোচ নির্বাচন নিয়ে আইএফএ-এর দেওয়ালে পোস্টার

কিন্তু আইএফএ-এর দেওয়ালে লাগানো সেই পোস্টারে দাবি করা হয়েছে, কোনও এক আইএফএ কর্তার কোটায় টাকা দিয়ে নাকি এই কোচ দায়িত্ব পেয়েছেন। সেখানে আইএফএ-এর কোষাধ্যক্ষ কৃষ্ণেন্দু বন্দ্যোপাধ্যায়ের দিকেই আঙুল তোলা হয়েছে।

আইএফএ-এর দেওয়ালে এই পোস্টার দেখা যায়। —নিজস্ব চিত্র।

আইএফএ-এর দেওয়ালে এই পোস্টার দেখা যায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৮ ২২:০১
Share: Save:

অতীতে এমনটা হয়েছে বলে মনে করতে পারলেন না আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায়। আইএফএ-এর দেওয়ালে পর পর পোস্টার। হাতে লেখা বিভিন্ন উক্তি। আর সব সমস্যার আবির্ভাব সন্তোষ ট্রফির গোলকিপার কোচ নিয়ে। নাম বিশ্বজিৎ বিশ্বাস। এ বার সন্তোষ ট্রফির কোচের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে রঞ্জন চৌধুরীর হাতে। আর গোলকিপার কোচ নিয়োগ করা হয়েছে এই বিশ্বজিৎ বিশ্বাসকে। আইএফএ-তে বসে সচিব উৎপল গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘বিশ্বজিৎ গত বছরের আগের বছর টালিগঞ্জের গোলকিপার কোচ ছিল। বাংলার হয়ে খেলেছে। শুধু গত বছরটাই কোথাও ছিল না।’’

কিন্তু আইএফএ-এর দেওয়ালে লাগানো সেই পোস্টারে দাবি করা হয়েছে, কোনও এক আইএফএ কর্তার কোটায় টাকা দিয়ে নাকি এই কোচ দায়িত্ব পেয়েছেন। সেখানে আইএফএ-এর কোষাধ্যক্ষ কৃষ্ণেন্দু বন্দ্যোপাধ্যায়ের দিকেই আঙুল তোলা হয়েছে। সচিবের দাবি, এক সংবাদ মাধ্যম এই রটনাটা করছে। কিন্তু তাও এই রটনার পর কোচেস কমিটির মিটিং ডেকেছিলেন উৎপল গঙ্গোপাধ্যায়। কিন্তু নিয়ম অনুযায়ী গভর্নিং বডির মিটিংয়ে কোনও কিছুর ছাড়পত্র পেয়ে গেলে তা আর পরিবর্তন করা যায় না।

সোমবারই গভর্নিং বডির মিটিংয়ে পাস করিয়ে নেওয়া হয়েছে সন্তোষ ট্রফির গোলিকপার কোচের নাম। মঙ্গলবার কোচেস কমিটির মিটিংয়ে তাই আর কোনও পরিবর্তন করা যায়নি। উৎপল গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘সব শুনে তাও আমি কোচেস কমিটির মিটিং ডেকেছিলাম। এবং এই কোচ নির্বাচনে কোনও সমস্যা নেই।’’

আরও পড়ুন
পৃথ্বীর কোলে কে এই শিশু?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football IFA Utpal Ganguly Santosh Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE