Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

অস্ট্রেলিয়ার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলে দুই তারকা পুত্র

১৩ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। অস্ট্রেলিয়া রয়েছে গ্রুপ ‘বি’তে। প্রথম ম্যাচে ১৪ জানুয়ারি ভারতের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া।

স্টিভ ওয়ার ছেলে অস্টিন ওয়া। ছবি: ফেসবুক।

স্টিভ ওয়ার ছেলে অস্টিন ওয়া। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭ ২১:২৬
Share: Save:

বাবার পথ ধরেই ক্রিকেটে অস্টিন ওয়া। অস্ট্রেলিয়ার ১৫ জনের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলে জায়গা করে নিলেন স্টিভ ওয়ার ছেলে। ২০১৮র জানুয়ারিতে নিউজিল্যান্ডে বসবে যুব বিশ্বকাপের আসর। এই তালিকায় রয়েছেন আরও এক বড় নাম। তিনি দলের সহ-অধিনায়ক উইল সাদারল্যান্ড। ক্রিকেট অস্ট্রেলিয়ার চিফ এক্সিকিউটিভ জেমস সাদারল্যান্ডের ছেলে তিনি।

২০১৬তে অস্টিন ওয়া অনূর্ধ্ব-১৭ জাতীয় চ্যাম্পিয়নশিপে অপরাজিত ১০০ রানের ইনিংস খেলেছিলেন। আর এই বছরের শুরুতে অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ দলের হয়ে শ্রীলঙ্কা যুব দলের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজও খেলেছেন। প্রাক্তন অস্ট্রেলিয়ান পেসার রায়ান হ্যারিস এই দলের কোচ। প্রাক্তন ওপেনার ক্রিস রজার্সকে দেখা যাবে সহকারি কোচের ভূমিকায়।

১৩ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। অস্ট্রেলিয়া রয়েছে গ্রুপ ‘বি’তে। প্রথম ম্যাচে ১৪ জানুয়ারি ভারতের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। গ্রুপ ‘বি’র অন্য দল জিম্বাবোয়ে ও পাপুয়া নিউ গিনি। অস্ট্রেলিয়ার ন্যাশনাল ট্যালেন্ট ম্যানেজার গ্রেগ চ্যাপেল বলেন, ‘‘এই দলে বেশ কয়েকজন দারুণ প্রতিভা রয়েছে। দারুণ টিম।’’

আরও পড়ুন

ষড়যন্ত্র হয়েছে, বলছেন গড়াপেটায় অভিযুক্ত সোবার্সের বাবা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE