Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

ইডেনের অবস্থা নিয়ে আত্মবিশ্বাসী সৌরভ

ভারতীয় দল পিচ দেখে গ্রাউন্ডের পাশে বেশ কিছুক্ষণ ফুট ভলি খেলে সময় কাটায়। সিএবি প্রেসিডেন্ট ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কেও সেই সময় দেখা যায় পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায়ের সঙ্গে পিচ নিয়ে আলোচনা করতে।

ইডেনে সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

ইডেনে সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭ ১৯:৪৯
Share: Save:

দু’দিন পর সকালের দিকে বেশ ঝলমলে রদ্দুর দেখা দিয়েছিল কলকাতার আকাশে। যা দেখে অনেকটাই স্বস্তি পেয়েছে দ্বিতীয় ওয়ান ডে-র আয়োজকরা। যদিও সকালের দিকে হালকা বৃষ্টি হলেও তেমনভাবে বড় আকার নেয়নি। বৃহস্পতিবার ইডেনে দ্বিতীয় ওয়ান ডে খেলতে নামবে ভারত ও অস্ট্রেলিয়া। গত ৪৮ ঘণ্টা ধরে ঢাকা ছিল উডেনের পিচ। কিন্তু ম্যাচের আগের বিকেলে সেই পিচ পরীক্ষা করে গেলেন ভারতীয় দলের কোচ, অধিনায়ক। এ দিন তুলে দেওয়া হয়েছিল পিচের কভার। কোচ রবি শাস্ত্রী, অধিনায়ক বিরাট কোহালি, বোলিং কোচ ভরত অরুণ ও অল-রাউন্ডার হার্দিক পাণ্ড্য পিচ পরীক্ষা করে যান। পিচে হালকা ঘাস রয়েছে। অস্ট্রেলিয়া অধিনায়ক স্টিভ স্মিথ অবশ্য জানিয়েছেন , পিচে ঘাস রয়েছে। যেটা ভারতে বহুদিন দেখিনি।

আরও পড়ুন

কলকাতার মাটিতে ওয়ান ডে ম্যাচের সেঞ্চুরির পথে স্মিথ

২০২৩ বিশ্বকাপেও খেলবে ধোনি: মাইকেল ক্লার্ক

ভারতীয় দল পিচ দেখে গ্রাউন্ডের পাশে বেশ কিছুক্ষণ ফুট ভলি খেলে সময় কাটায়। সিএবি প্রেসিডেন্ট ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কেও সেই সময় দেখা যায় পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায়ের সঙ্গে পিচ নিয়ে আলোচনা করতে। তার পর সৌরভ বলেন, ‘‘আমি উইকেট দেখে খুশি। যদি বৃষ্টিও হয় তা হলেও কোনও সমস্যা নেই। পুরো মাঠ ঢাকা রয়েছে। যে কারণে এ দিন মাঠে পুরো অনুশীলন করেনি কোনও দলই। সিএবি সূত্রের খবর জানুয়ারিতে আইপিএল-এর সময় যেমন পিচ হয়েছিল ঠিক তেমনই পিচ হয়েছে। স্পোর্টিং উইকেটই তৈরি হয়েছে। সবার জন্যই এই উইকেটে কিছু না কিছু থাকছে। এ দিন অজিঙ্ক রাহানে ও লোকেশ রাহুল ইনডোরেই সময় কাটালেন। ধোনি, কোহালি, জাডেজা, মণীশ, চাহালরা মাতলেন ফুটবলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE