Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

বিরাটকে কী বলে শুভেচ্ছা জানালেন ‘মহারাজ’?

বিরাটের বিয়ের কথা বাইরে আসতেই তাঁকে শুভেচ্ছা জানান সচিন তেন্ডুলকর, শাহিদ আফ্রিদি, রোহিত শর্মার মত ক্রিকেটাররা। এ বার বিরাটকে শুভেচ্ছা জানালেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

সৌরভ গঙ্গোপাধ্যায়।—নিজস্ব চিত্র।

সৌরভ গঙ্গোপাধ্যায়।—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৭ ১৭:৪৬
Share: Save:

বহু জল্পনার মধ্যেই ইতালিতে বিয়ে সেরেছেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। বিরাটের বিয়ের কথা বাইরে আসতেই তাঁকে শুভেচ্ছা জানান সচিন তেন্ডুলকর, শাহিদ আফ্রিদি, রোহিত শর্মার মত ক্রিকেটাররা। এ বার বিরাটকে শুভেচ্ছা জানালেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

রবিবার সকালে ‘টাটা স্টিল কলকাতা ২৫কে’ ম্যারাথনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বলেন, “এটা খুবই ভাল খবর। বিরাট এবং অনুষ্কা, দু’জনকেই আমি আন্তরিক শুভেচ্ছা জানাই। ওদের বিবাহিত জীবন সুখের হোক।”

বিয়ের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সৌরভ কিন্তু মনে করিয়ে দিলেন বিরাটের কেরিয়ারের বিষয়টাও তাঁর কাছে সমান গুরুত্বপূর্ণ। তিনি বলেন, “ও আরও উন্নতি করুক। দলের হয়ে আরও সফল হোক এটাই চাই।”

আরও পড়ুন: শীতের ডিসেম্বরে ম্যারাথন উত্তাপে মাতল তিলোত্তমা

আরও পড়ুন: প্রতিবন্ধী হলেও স্বাভাবিক মানুষের থেকে কোনও অংশে কম নন এঁরা

তবে, বিরাট-অনুষ্কাকে শুভেচ্ছা জানালেও এ দিন সৌরভের উপস্থিতির পুরোটাই জুড়ে ছিল ম্যারাথন। ম্যারাথনে অংশ নেওয়া প্রত্যেককে মঞ্চে থেকে মোটিভেট করতে দেখা যায় ‘মহারাজ’কে। সৌরভ ছাড়াও এ দিন উপস্থিত ছিলেন আমেরিকার অ্যাথলিট মাইক পাওয়েল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Virat Kohli Anushka Sharma India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE