Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

জল্পনার শেষ, তৃতীয় বিয়ে ইমরান খানের

ইমরান খান প্রথম বিয়ে করেছিলেন ১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথকে। ২০০৪এ বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। দ্বিতীয় বিয়ে টেলিভিশন অ্যাঙ্কর রেহাম খানকে প্রথম বিবাহ বিচ্ছেদের পরই। সেই বিয়ে টিকেছিল ১০ বছর। কিন্তু আবারও বিবাহ বিচ্ছেদ।

বিয়ের আসরে পরিবারের সঙ্গে ইমরান খান ও বুশরা। ছবি: পিটিআই টুইট।

বিয়ের আসরে পরিবারের সঙ্গে ইমরান খান ও বুশরা। ছবি: পিটিআই টুইট।

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:৪৩
Share: Save:

জল্পনার অবসান। তৃতীয় বার বিয়েটা সেরেই ফেললেন ইমরান খান। রবিবার আধ্যাত্মিক গুরু বুশরা মানেকার সঙ্গে দুই পরিবারের সামনেই বিয়ে সারলেন ইমরান খান। ক্রিকেটার থেকে রাজনীতিক হয়ে ওঠা ইমরান খানের বিয়ে নিয়ে কম জল্পনা ছিল না। এই বুশরা বিবিই (যিনি পরিচিত পিঙ্কি পির নামেও) এই আলোচনার তুঙ্গে। ঘরোয়া এক অনুষ্ঠানের মধ্যে দিয়েই হয়ে গেল সেলিব্রিটি এই বিয়ের অনুষ্ঠান।

বিয়ের অনুষ্ঠানটি হয় লাহৌরে বুশরা মানেকার ভাইয়ের বাড়িতে। গত জানুয়ারি থেকেই এই বিয়ে নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। সব আলোচনা আপাতত থামানো গেল। ইমরান খান প্রথম বিয়ে করেছিলেন ১৯৯৫ সালে জেমাইমা গোল্ডস্মিথকে। ২০০৪এ বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। দ্বিতীয় বিয়ে টেলিভিশন অ্যাঙ্কর রেহাম খানকে প্রথম বিবাহ বিচ্ছেদের পরই। সেই বিয়ে টিকেছিল ১০ বছর। কিন্তু আবারও বিবাহ বিচ্ছেদ।

ইমরানের বর্তমান স্ত্রী বুশরা মানেকা র বয়স এখন ৪০। তাঁর প্রাক্তন স্বামী খাওয়ার ফরিদ মানেকা ছিলেন ইসলামাবাদের সিনিয়র কাস্টম অফিসিয়াল। সেই পদবীই ব্যবহার করতেন বুশরা। পাঁচ সন্তানের মাও তিনি। ইমরান খানের আধ্যাত্মিক গুরুও ছিলেন এই বুশরা। সেখান থেকেই সম্পর্কের শুরু।

আরও পড়ুন
জিতে টিম হোটেলে ডিনার পার্টি বিরাটদের

ইমরান খান (বাঁ দিক) বুশরা মানেকা (ডানদিক)। ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cri Imran Khan ইমরান খান
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE