Advertisement
১৮ এপ্রিল ২০২৪

‘বিরুষ্কা’র বিয়ে নিয়ে নাটক অব্যাহত

ভারতের কয়েকটি টিভি চ্যানেল যে জায়গার কথা বলছে, সেটি হল ইতালির তাসকানি। যেখানে একটি বিলাসবহুল হোটেল নাকি ‘বুক’ করা হয়ে গিয়েছে এই বিয়ের অনুষ্ঠানের জন্য।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ০৪:২৯
Share: Save:

বিরাট কোহালি-অনুষ্কা শর্মার সম্ভাব্য বিয়ে নিয়ে জল্পনা কোনও ভাবেই শেষ হচ্ছে না। বিয়ে ঠিক কোন তারিখে, এই নিয়ে জল্পনা মিলিয়ে যেতে না যেতেই মাথা চাড়া দিয়ে উঠেছে অন্য এক প্রসঙ্গ। বিয়েটা ঠিক কোথায় হচ্ছে?

ভারতের কয়েকটি টিভি চ্যানেল যে জায়গার কথা বলছে, সেটি হল ইতালির তাসকানি। যেখানে একটি বিলাসবহুল হোটেল নাকি ‘বুক’ করা হয়ে গিয়েছে এই বিয়ের অনুষ্ঠানের জন্য।

ভারতের বিভিন্ন টিভি চ্যানেলের দাবি মতো, অনুষ্কা এবং বিরাটের পরিবার ইতালি পৌঁছে গিয়েছে অনুষ্ঠানের জন্য। কিন্তু দু’তরফের কোনও পক্ষ থেকেই এই নিয়ে মুখ খোলা হয়নি। মনে করা হচ্ছে, প্রচারমাধ্যমের হাত থেকে রক্ষা পেতেই এত গোপনীয়তা অবলম্বন করা হয়েছে দু’তরফে। ইতালিকেও নাকি বাছা হয়েছে অনেকটা সে কথা মাথায় রেখেই। ফুটবলের এই দেশে ক্রিকেট মোটেই জনপ্রিয় খেলা নয়। বলিউডও কতটা জায়গা করে নিয়েছে, তা নিয়ে প্রশ্ন আছে। এই পরিস্থিতিতে বিরাট-অনুষ্কা প্রচারের আড়ালেই থাকতে পারবেন, এমনটা বোধহয় মনে করা হয়েছিল।

কিন্তু পাপারাৎজিদের এড়াতে গিয়ে ‘বিরুষ্কা’ এমন একটা দেশ বেছে নিয়েছে, যেখানে ‘পাপারাৎজি’ শব্দটার জন্মই হয়েছে। মনে করা হচ্ছে, যে গোপনীয়তার মোড়কে দু’জনের বিয়ে ঢেকে রাখার চেষ্টা করা হয়েছিল, সেটা আর এখন সম্ভব হচ্ছে না। এমনকী বিদেশের কাগজেও এখন ‘বিরুষ্কা’র বিয়ে নিয়ে খবর প্রকাশিত হতে শুরু করেছে। ইংল্যান্ডের এক সংবাদপত্রে লেখা হয়েছে, ‘‘শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে বিরাট কোহালির না খেলার পিছনে কি অন্য কোনও কারণ আছে? আগে ভারতীয় বোর্ডের তরফে বলা হয়েছিল, দক্ষিণ আফ্রিকা সফরের আগে বিশ্রাম দেওয়া হয়েছে কোহালিকে। কিন্তু এখন ইন্টারনেটে এই খবর ভেসে উঠেছে যে অনেক দিনের বান্ধবী অনুষ্কা শর্মাকে ইউরোপে বিয়ে করবেন কোহালি।’’ এর পর ওই সংবাদপত্রে কোহালি ঘনিষ্ঠ এক সূত্রকে উদ্ধৃত করে লেখা হয়েছে, ‘‘খুব কম লোককেই আমন্ত্রণ জানানো হয়েছে এই অনুষ্ঠানে। পরিবারের কিছু লোক এবং বিরাটের ঘনিষ্ঠ কয়েক জন।’’ কিন্তু যে ভাবে প্রচারমাধ্যমের সার্চলাইট এখন এই দু’জনের ওপর গিয়ে পড়েছে, তাতে গোপনীয়তা শব্দটার আর বিশেষ তাৎপর্য থাকছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE