Advertisement
২০ এপ্রিল ২০২৪

র‌্যাঙ্কিং নিয়ে এখন ভাবছেন না শ্রীকান্ত

ইন্দোনেশিয়া এবং অস্ট্রেলিয়া সুপার সিরিজ জয়ী মঙ্গলবার বলেন, ‘‘প্রথম দশে উঠে আসাটা দারুণ লাগছে। তবে এই টুর্নামেন্টগুলোয় আমি শুধু র‌্যাঙ্কিংয়ে উঠে আসার জন্য খেলিনি।

চ্যাম্পিয়ন: সতীর্থ বি সাই প্রণীত, গুরু গোপীচন্দ এবং এইচ এস প্রণয়ের সঙ্গে কিদম্বি শ্রীকান্ত। হায়দরাবাদে। ছবি: পিটিআই

চ্যাম্পিয়ন: সতীর্থ বি সাই প্রণীত, গুরু গোপীচন্দ এবং এইচ এস প্রণয়ের সঙ্গে কিদম্বি শ্রীকান্ত। হায়দরাবাদে। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ জুন ২০১৭ ০৩:৫০
Share: Save:

সুপার সিরিজে পরপর দুটো খেতাব জিতে বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ফের প্রথম দশে উঠে আসার পথে কিদম্বি শ্রীকান্ত। একটা মিশন শেষ হতে না হতেই পরবর্তী লক্ষ্য নিয়ে নেমে পড়েছেন ভারতীয় তারকা। তাঁর এ বার পাখির চোখ বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক জয়।

ইন্দোনেশিয়া এবং অস্ট্রেলিয়া সুপার সিরিজ জয়ী মঙ্গলবার বলেন, ‘‘প্রথম দশে উঠে আসাটা দারুণ লাগছে। তবে এই টুর্নামেন্টগুলোয় আমি শুধু র‌্যাঙ্কিংয়ে উঠে আসার জন্য খেলিনি। লক্ষ্য ছিল চ্যাম্পিয়ন হওয়া। সেই লক্ষ্যটাই থাকছে বিশ্ব চ্যাম্পিয়নশিপেও। তাই র‌্যাঙ্কিং নয়, আমার মাথায় এখন একটাই ব্যাপার ঘুরছে, সেটা বিশ্ব চ্যাম্পিয়নশিপ।’’

গোড়ালির চোট সারিয়ে কোর্টে ফেরার পরে গত দু’মাসের স্বপ্নের ফর্ম দেখাতে পেরে দারুণ খুশি শ্রীকান্ত। শুধু নিজের জন্যই নয়, সতীর্থদের জন্যও। ‘‘গত দু’সপ্তাহ দুর্দান্ত কেটেছে। শুধু আমারই নয়, এইচ এস প্রণয়, সাই প্রণীতের জন্যও। লি চং উই আর চেন লং-এর মতো প্রাক্তন বিশ্বসেরাদের পরপর হারিয়েছে প্রণয়। যেটা এর আগে কখনও হয়নি। প্রণয়কে তাই অভিনন্দন জানাচ্ছি। দুর্ভাগ্য ও সেমিফাইনালে হেরে গেল।’’

আরও পড়ুন: শাস্তির মুখে লাসিথ মালিঙ্গা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE